• ঢাকা
  • বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন

অপুর সঙ্গে দেখা করে বুবলীর কাছে শাকিব


প্রকাশের সময় : এপ্রিল ১৫, ২০১৭, ৭:৫৯ AM / ৪৮
অপুর সঙ্গে দেখা করে বুবলীর কাছে শাকিব

ঢাকারনিউজ২৪.কম:

হাসপাতাল থেকে ফিরে নববর্ষের প্রথম দিনেই স্ত্রী অপু বিশ্বাস ও সন্তান আব্রাহামের সঙ্গে সময় কাটালেন চিত্রনায়ক শাকিব খান। পারিবারিক আয়োজনে একটি পাঁচতারা হোটেলে বৈশাখের প্রথম দিনের সন্ধ্যা কাটিয়ে কিংখান ছুটে গেলেন ছবির মহরতে। যে ছবির নায়িকা বুবলী।

রাজধানীর একটি পাঁচতারা হোটেলে শুক্রবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় ছেলে আব্রাহামের সঙ্গে প্রথমবার বৈশাখ উদযাপন করলেন তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস।

অপু  বলেন, ‘ঘন্টাখানেক আমরা একসঙ্গে সময় কাটিয়েছি। শাকিব ও আমার জন্য এটি নতুন অভিজ্ঞতা। কারণ গত বছরও এই বিশেষ দিনে আব্রাহাম পৃথিবীতে আসেনি। বাবা-মা হিসেবে এটা আমাদের কাছে অবশ্যই স্মরণীয় দিন।’

শাকিব খান-বুবলী জুটির ‘রংবাজ’ চলচ্চিত্রের মহরত (ছবি: সংগৃহীত)বৈশাখের এই দিনে কিংখানের পরনে ছিলো পাঞ্জাবি, পায়জামা। আর অপু পরেছিলেন সালোয়ার কামিজ। বৈশাখী পাঞ্জাবি আর উত্তরীয়তে সেজেছিলো তাদের একমাত্র সন্তান আব্রাহাম।

এখানকার আনুষ্ঠানিকতা শেষ করেই শাকিব খান ছুটলেন গুলশানে, আগে থেকেই কথা ছিলো ‘রংবাজ’ ছবির মহরতে যোগ দেবেন বলে। এক‌টি রেস্তোরাঁয় হয়ে গেলো আলোচিত  ছবিটির মহরত।

বাংলাদে‌শের রূপরঙ চল‌চ্চিত্র ও কলকাতার শ্রী ভেঙ্কে‌টেশের যৌথ প্র‌যোজনায় তৈরি হবে শামীম আহাম্মেদ রনির ‘রংবাজ’। ‘বসগিরি’ জুটি শাকিব-বুবলীর ছবি নাকি আরও বড় পরিসরে তৈরি হবে। এটি মুক্তি দেওয়া হবে ঈদুল ফিতরে।

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /০৭.৫৬এএম/১৫//২০১৭ইং)