• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

অনির অকাল মৃত্যুতে চলন নাটুয়ার দোয়া মাহফিল


প্রকাশের সময় : মে ২৪, ২০১৭, ৮:২৩ PM / ৩৯
অনির অকাল মৃত্যুতে চলন নাটুয়ার দোয়া মাহফিল

 

ঢাকারনিউজ২৪.কম, বাগাতিপাড়া (নাটোর) : রাজশাহীর পদ্মানদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে রাজশাহী কলেজের ছাত্র মিনহাজুল ইসলাম অনির (২২) অকাল মৃত্যুতে তার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বুধবার বাদজোহর ধুপইল অস্থায়ী কার্যালয়ে চলন নাটুয়া এ আয়োজন করে। মিনহাজ নাট্যদলের একজন সক্রীয় সদস্য ছিলেন।চলন নাটুয়ার নাট্যদল সভাপতি ফারুক হোসেনের সভাপতিত্বে অনির স্মৃতীচারন করেন সংগঠনের কর্মি,শিক্ষক,জনপ্রতিনিধীসহ স্থানিয় গন্যমান্য ব্যাক্তিগন। পরে অনির রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল শেষে তবারক বিতরন করা হয়।

উল্লেখ্য, শনিবার (২০ মে) সন্ধ্যা ৭টার দিকে মহানগরীর পঞ্চবটি এলাকার পদ্মনদী থেকে মরদেহটি উদ্ধার করে সদর দমকল বাহিনীর ডুবুরিরা।এর আগে শনিবার সকাল থেকে তাকে উদ্ধারে পদ্মানদীতে তল্লাশি শুরু করে দমকল বাহিনীর ডুবুরি ইউনিট। শুক্রবার (১৯ মে) বিকেল ৫টার দিকে তিনি নিখোঁজ হন।
অনি রাজশাহী কলেজের সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র এবং বগুড়ার লষ্করপাড়া গ্রামের বাসিন্দা। তার বাবার নাম সাইফুল ইসলাম । মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, শুক্রবার বিকেলে অনি ও তার তিন বন্ধু মিলে চর পার হয়ে পদ্মানদীতে যান। অতিরিক্ত গরম পড়ায় তারা পদ্মানদীতে গোসল করতে নামেন। গোসলের এক পর্যায়ে ঝড় উঠে। ঝড়ের কবলে পড়ে তারা গভীর পানিতে তলিয়ে যান।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৮:১৫পিএম/২৪/৫/২০১৭ইং)