• ঢাকা
  • বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

অনাবৃত শরীরের ছবি পোস্ট করলেন দিশা পাটানি


প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০১৮, ১:৪৮ PM / ৩২
অনাবৃত শরীরের ছবি পোস্ট করলেন দিশা পাটানি

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : মহেন্দ্র সিং ধোনির বায়োপিকে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। এরপর ‘বাগি টু’-তেও দর্শকদের মনে জায়গা করে নেন। সালমান খানের পরবর্তী সিনেমা ‘ভারত’-এও দেখা যাবে তাকে। বুঝতেই পারছেন বলিউড অভিনেত্রী দিশা পাটানির কথাই বলা হচ্ছে।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে দেখা যায় দিশা পাটানিকে। কখনও বন্ধু টাইগার শ্রফের সঙ্গে শ্রীলঙ্কায় ঘুরতে গিয়ে সামাজিক মাধ্যমে ঝড় তোলেন তিনি, আবার কখনও দীপাবলিতে একটু অন্যরকম ছবি শেয়ার করে সমালোচকদের আক্রমণের মুখে পড়েন। সবকিছু মিলিয়ে, অভিনয়ের পাশাপাশি সমালোচকদের দৌলতে প্রায়শই বিনোদন পাতার শিরোনামে উঠে আসেন টাইগার শ্রফের বান্ধবী। এবারেও তার অন্যথা হয়নি।

শীতের কামড় যত বাড়তে শুরু করেছে, দিশা পাটানির এই ছবি ঘিরে ভক্তদের মধ্যে বাড়তে শুরু করেছে উচ্ছ্বাসও। সম্প্রতি দিশা একটি ছবি শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে সাদা রঙের বিকিনি পরে বসে থাকতে দেখা যায়।দিশার ওই ছবি প্রকাশ্যে আসার পর পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি শোনা যায় টাইগার শ্রফের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে দিশার। বাবা জ্যাকি শ্রফের যে পুরনো বাংলোয় দিশার সঙ্গে লিভ ইন করছিলেন টাইগার, সেখান থেকেও সরে গিয়েছেন বলিউড অভিনেত্রী। যা নিয়ে প্রশ্ন করা হলে প্রথমে বিষয়টি এড়িয়ে যান অভিনেত্রী। পরে বলেন, টাইগার শ্রফ তার ভাল বন্ধু। মুম্বাইতে যখন এসেছিলেন প্রথম,তখন টাইগার ছাড়া আর কাউকে চিনতেন না তিনি। সেই থেকেই জ্যাকি-পুত্রের সঙ্গে ভাল বন্ধুত্ব হয়ে গিয়েছে তার। এর বাইরে তাদের আর কোনও সম্পর্ক নেই বলেও দাবি করেন দিশা। কিন্তু, এরপর রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের রিসেপশনে ফের একসঙ্গে হাজির হন ‘বাগি টু’-এর এই জুটি।

পাশাপাশি সম্প্রতি টাইগার এবং তার বোন কৃষ্ণা শ্রফের সঙ্গে ডিনারে যেতে দেখা যায় দিশাকে। যা দেখে বি টাউনের একাংশের মতে, টাইগার এবং দিশার মধ্যে সম্পর্কের টানাপোড়েন আপাতত বন্ধ হয়েছে। প্রসঙ্গত, তারা সুতারিয়ার সঙ্গে অতিরিক্ত বন্ধুত্বের জন্যই টাইগারের কাছ থেকে দূরে সরতে শুরু করেন দিশা। যদিও এ বিষয়ে তাদের দু’জনের কেউই কখনও মুখ খোলেননি।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১:৪৮পিএম/২৭/১২/২০১৮ইং)