• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

১ম দিনে রেকর্ড গড়লো শাহরুখের ‘পাঠান’


প্রকাশের সময় : জানুয়ারী ২৭, ২০২৩, ১২:২৫ AM / ১৫৯
১ম দিনে রেকর্ড গড়লো শাহরুখের ‘পাঠান’

বিনোদন ডেস্ক : সব জল্পনা-কল্পনা ছাপিয়ে ভারতসহ বিশ্বের ১০০টির বেশি দেশে মুক্তি পেয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘পাঠান’। মুক্তির প্রথম দিন শুধু ভারতেই ছবিটি আয় করেছে রেকর্ড ৫৫ কোটি রুপি।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, পাঠান মুক্তির প্রথম দিনে যে অর্থ আয় করেছে তা হিন্দি সিনেমার ইতিহাসে প্রথম। এর আগে মুক্তির প্রথম দিনে ভারতে ‘কেজিএফ-২’ (হিন্দি) আয় করেছিল ৫৩ দশমিক ৯৫ কোটি রুপি। ‘ওয়ার’ ছবির আয় ছিল ৫১ দশমিক ৬০ কোটি রুপি।

বলিউড বাদশা শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা দীর্ঘ অপেক্ষার পর গতকাল (২৫ জানুয়ারি) মুক্তি পেয়েছে। ‘জিরো’ সিনেমা মুক্তির চার বছর পর পর্দায় ফিরেছেন শাহরুখ। ফিরেই হইচই ফেলে দিয়েছেন।

বিভিন্ন সূত্রে জানা গেছে, সম্প্রতি সামনে এসেছে ‘পাঠান’ সিনেমায় শাহরুখ খানের পারিশ্রমিকের অংক, যা জেনে চোখ কপালে উঠছে নেটিজেনদের। বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, এই সিনেমায় অভিনয়ের জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন কিং খান।

তার মতো পারিশ্রমিক নিচ্ছেন না আর কেউই। শাহরুখ ছাড়া পরিচালক সিদ্ধার্থ আনন্দ ছবিটি পরিচালনা করার জন্য ছয় কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। জন আব্রাহাম এই ছবির জন্য পারিশ্রমিক নিয়েছেন ২০ কোটি রুপি। অন্যদিকে দীপিকা পাড়ুকোন নিয়েছেন ১৫ কোটি রুপি। তবে, এই সিনেমায় সালমান খানকে ক্যামিও চরিত্রে দেখা গেলেও, তিনি কোনো অর্থই নেননি।