• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৩ জনকে পিটিয়ে জখম


প্রকাশের সময় : জানুয়ারী ১০, ২০২৩, ৮:১৭ PM / ১৩৩৮
সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৩ জনকে পিটিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক : সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের নারীসহ ৩ জনকে পিটিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার (০৯ জানুয়ারী) দুপুরে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বড় সাদিপুর এলাকায়।

আহত আব্দুর রহিম শাকিল জানান, বড় সাদিপুর এলাকার প্রতিপক্ষ মৃত মোস্তফা কামালের ছেলে জামাল (৪৫) ও রতন (৪২) এবং একই এলাকার মৃত মনু মিয়ার ছেলে আক্তার হোসেন (৪৪) এর সাথে পূর্ব থেকেই পারিবারিক দ্বন্দ্ব ছিল। ওই বিরোধকে কেন্দ্র করে সোমবার দুপুরে তারা দেশীয় অস্ত্র দা, লোহার রড নিয়ে তার বাড়িতে প্রবেশ করে বাড়ীর ভিতরে ভাঙচুর করে অকথ্য ভাষায় গালি-গালাজ করতে থাকে। এ সময় তার ছোটো ভাই শাওন (২৩) এর প্রতিবাদ করলে প্রতিপক্ষের লোকজন তার ভাই ও তার মায়ের উপর হামলা চালিয়ে তাদেরকে গুরুতর আহত করে তার মাকে শ্লীলতাহানি করেন, এসময় তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা সে সময় পালিয়ে যায়।

উক্ত ঘটনার বিষয়ে লোকমুখে ঘটনা শুনতে পেয়ে তিনি ও তার বাবা বাড়িতে এসে তার মা ও ভাইয়ের কাছে ঘটনার বিস্তারিত শুনে সোনারগাঁ থানায় তার বাবা আব্দুল মতিন (৫৫) বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনার তদন্তে সোনারগাঁ থানার এসআই সুজন ঘটনাস্থলে আসলে উক্ত বিবাদিরা ক্ষুব্দ হয়ে পুনরায় তার ও তার ভাই এবং বাবার উপর চাইনিজ কুড়াল ও রাম দা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে আহত করে পরবর্তীতে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপেক্সে ভর্তি করেন। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুব আলম বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।