• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

শিশু অপহরন মামলায় ঠাকুরগাঁওয়ে সাংবাদিক সহ ৩ জনের বিরুদ্ধে চার্জ গঠন


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২২, ২০২৪, ১১:২০ PM / ৭২
শিশু অপহরন মামলায় ঠাকুরগাঁওয়ে সাংবাদিক সহ ৩ জনের বিরুদ্ধে চার্জ গঠন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাও সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়নে এক নাবালিকা শিশু অপহরনের পর ধর্ষনের অভিযোগের মামলায় সাংবাদিক আনোয়ার হোসেন সহ তিন জনের বিরুদ্ধে চার্জ গঠন করেছে আদালত।

২০ ফেব্রুয়ারি মঙ্গলবার বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল, ঠাকুরগাঁওয়ের আদালত এ আদেশ দেয়। অভিযুক্তরা হলেন আনোয়ার হোসেন, শাহিন আলম, আশরাফুল ইসলাম।

জানাযায়, গত ৯ জুন শুক্রবার ভোর ৬ টার দিকে দশম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থী প্রতিদিনের ন্যায় ঘুম থেকে উঠে হাটাহাটির জন্য বাসা থেকে কিছু দূরে পাকা রাস্তায় যায়।

এসময় পূর্ব পরিকল্পিত ভাবে মামলার আসামী আনোয়ার হোসেনের কুপ্ররোচনায় ও নেতৃত্বে মামলার অপর আসামী শাহীন আলম ও আশরাফুল ইসলাম ওই স্কুল পড়ুয়া শিক্ষাথীর ইচ্ছার বিরুদ্ধে জোড়পূবক মাইক্রোবাসে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

পরবর্তিতে এ ঘটনায় ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে ঠাকুরগাঁও বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে আনোয়ার হোসেন সহ ৫ বিরুদ্ধে এজাহার দায়ের করেন। আদালত এজাহারটি আমলে নিয়ে তদন্তের জন্য রুহিয়া থানাকে নির্দেশ দেয়। রুহিয়া থানা পুলিশ ঘটনার সুষ্ঠু তদন্ত করে আনোয়ার হোসেন, শাহিন আলম, আশরাফুল ইসলাম, শাহাজালালের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেন। পরবর্তিতে বিজ্ঞ আদালতের বিচারক মামলার ৪নং আসামী শাহাজালালকে উক্ত মামলা থেকে অব্যাহতি দিয়ে আনোয়ার হোসেন, শাহিন আলম, আশরাফুল ইসলামের বিরুদ্ধে চার্জ গঠন করেন।