• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

মা হওয়া নিয়ে আদিলের বিস্ফোরক মন্তব্যের জবাবে যা বললেন রাখি


প্রকাশের সময় : অগাস্ট ২৩, ২০২৩, ১১:৩৮ PM / ২৯৬
মা হওয়া নিয়ে আদিলের বিস্ফোরক মন্তব্যের জবাবে যা বললেন রাখি

বিনোদন ডেস্ক : ‘জরায়ু কেটে ফেলায় মা হতে পারবেন না বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত’ বলে মন্তব্য করেছেন তার স্বামী আদিল দুরানি খান। সম্প্রতি জেল থেকে মুক্তি পেয়ে ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছেন তিনি।

আদিলের বিরুদ্ধে গর্ভপাত, নির্যাতনসহ একাধিক অভিযোগ আনেন অভিনেত্রী। তার বিরুদ্ধে মামলাও করেন। এ ঘটনায় প্রায় এক মাস কারাগারে থাকার পর সেখান থেকে ছাড়া পেয়েই আদিলের দাবি, রাখির গর্ভপাত হওয়ার দাবি নাকি একেবারেই মিথ্যা। তিনি বলেন- রাখির নাকি জরায়ুই নেই, তাই তার পক্ষে মা হওয়া সম্ভব নয়।

আদিলের এ দাবির উত্তরও দিয়েছেন রাখি। এক চিকিৎসককে পাশে বসিয়ে রাখি জানান, আদিলের সঙ্গে বিয়ে হওয়ার পর তার সন্তানের মা হতে চেয়েছিলেন তিনি। এখনো মা হতে পারবেন।

অভিনেত্রীর দাবি— অস্ত্রোপচার করে তার জরায়ু কেটে ফেলা হয়নি। তার প্রমাণ দেওয়ার জন্য ডা. বীণা শিন্ডের কাছে ছুটে যান রাখি। কারণ, এই চিকিৎসক রাখির অস্ত্রোপচার করেছেন। তার পর ডা. বীণা শিন্ডে রাখির লাইভে কথা বলেন।

আদিলের অভিযোগ মিথ্যা বলে দাবি করেন চিকিৎসক। ডা. বীণা শিন্ডে বলেন, ‘অস্ত্রোপচার করে রাখির শুধু ফাইব্রয়েডগুলো কেটে ফেলা হয়েছে। তার ইউটেরাস বা জরায়ু বাদ দেওয়া হয়নি। ফলে রাখি অবশ্যই মা হতে পারবে।’

গত বছর আদিল দুরানির সঙ্গে পরিচয় হয় রাখির। সম্পর্কের তিন মাসের মাথায় বিয়ে করেন তারা। গত বছরের জুলাই মাসে দুবাইয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ জন্য ইসলাম ধর্ম গ্রহণ করেন রাখি; নাম পরিবর্তন করে হয়েছেন রাখি সাওয়ান্ত ফাতিমা। জেলে থাকাবস্থায় আদিলকে ডিভোর্স দেন রাখি।