• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

বাগাতিপাড়ায় হেরোইনসহ নারী মাদক কারবারী আটক


প্রকাশের সময় : মে ২৩, ২০২৪, ১২:৫১ AM / ৩৪
বাগাতিপাড়ায় হেরোইনসহ নারী মাদক কারবারী আটক

বাগাতিপাড়া (নাটোর)প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় হেরোইনসহ চাম্পা খাতুন (৩০) নামের এক নারী মাদক কারবারীকে আটক করেছে নাটোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। চম্পা উপজেলার হিজলি পাবনাপাড়া গ্রামের বিল্লাল মুন্সির মেয়ে ও মাদক কারবারী জনির স্ত্রী। বুধবার (২২মে) সকাল ১১ টার দিকে তাকে মাদকসহ আটক করা হয়।

জানা যায়, নাটোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহাবুর রহমানের নেতৃত্বে উপ-পরিদর্শক তাইজুল ইসলামসহ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর ইউনিয়নের হিজলী পাবনাপাড়ায় অভিযান পরিচালনা করে। এসময় চাম্পা খাতুনের বাড়িতে তল্লাশী করে ৫ গ্রাম হেরোইন এবং হেরোইন বিক্রির ১৪ হাজার ২শ আশি টাকা জব্দ করে। পরে আটককৃতকে বাগাতিপাড়া মডেল থানায় হস্তান্তর করে আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। আরও জানা যায়, আটককৃত চম্পার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চাম্পা খাতুনের বিরুদ্ধে মামলা গ্রহনের প্রস্তুতি চলছে। মামলা গ্রহন শেষে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।