• ঢাকা
  • সোমবার, ২৪ Jun ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি : না.গঞ্জে মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের বিক্ষোভ(ভিডিও)


প্রকাশের সময় : জুন ৬, ২০২৩, ১:৪৭ AM / ৩১৪
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি : না.গঞ্জে মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের বিক্ষোভ(ভিডিও)

বিশেষ প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি ও হত্যার হুমকি প্রদান করায় সারাদেশে বাংলাদেশ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনগুলোর ধারাবাহিকভাবে প্রতিবাদ ও বিক্ষোভ করে চলেছে। এরই ধারাবাহিকতায় সোমবার ৫ জুন বিকেল ৪টায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু করে শহর প্রদক্ষিন করে পুনরায় শহীদ মিনার এসে শেষ হয়।

সমাবেশে জেলা কমিটির সভাপতি খন্দকার মাসুদুর রহমান দিপুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নারায়ণগঞ্জ জেলা কমিটির সাবেক যুগ্ম আহবায়ক গোলাম কিবরিয়া খোকন। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রজন্মলীগের উপদেষ্টা কানাডা অন্টারিও আওয়ামীলীগের সাবেক সভাপতি আজিজুল হক, নারায়ণগঞ্জ জেলা প্রজন্মলীগের সহ সভাপতি আবদুল মান্নান খান বাদল, সহ সভাপতি শফিকুল ইসলাম আরজু, সহ সভাপতি ডলি বেগম, জাহানারা জানু, সুমি বেগম, দপ্তর সম্পাদক হাজি রুহুল আমিন প্রধান, প্রজন্মলীগ নেতা ইসকেন্দার মির্জা, মাহমুদুল হাসান সম্রাট মানবাধিকার কর্মি রেহেনা বেগম, আনোয়ারুল হক, শেখ ফিরোজ আহমেদ, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা দেলোয়ার হোসেন, আবদুল মতিন, কবি হাফিজা আক্তার সাথি সহ অসংখ্য নেতৃবৃন্দ।

এ সময় গোলাম কিবরিয়া খোকন বলেন- জননেত্রী শেখ হাসিনাকে বার বার হত্যা করার চেষ্টা করা হয়েছে কিন্তু আল্লাহ রাব্বুল আলামীন শেখ হাসিনাকে রক্ষা করেছেন সেই সাথে বঙ্গসেনারাও সজাগ আছেন।

তিনি আরো বলেন- আামদের প্রানপ্রিয় নেত্রীর কিছু হলে এদেশ থেকে স্বাধীনতা বিরোধী অপশক্তিদের আস্তানা গুড়িয়ে দেওয়া হবে। স্বাধীনতা বিরোধী অপশক্তির যে কোন ষড়যন্ত্র মোকাবেলায় মুজিব আদর্শের সৈনিকদের সদা প্রস্তুত থাকতে আহ্বান জানান পাশাপাশি মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের জেলার সভাপতি সহ সকল নেতা কর্মিদের বিক্ষোভ মিছিলের আয়োজন করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

মাসুদুর রহমান দিপু বলেন, জননেত্রী শেখ হাসিনার কিছু হলে সারা বাংলাদেশে কুচক্রি মহলের চক্রান্তকারীদের খুজে বের করে উৎক্ষাত করা হবে। বঙ্গসেনার রাজপথে ছিলো ভবিষ্যতেও থাকবে। মুক্তিযুদ্ধের অপশক্তিদের বিরুদ্ধে আবারো রুখে দাড়াতে হবে তা নাহলে এদেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব হুমকির সম্মুক্ষিন হবে পাশাপাশি দেশ ও জাতি ক্ষতিগ্রস্থ হবে। দিপু আরো বলেন জননেতা শামীম ওসমানের নেতৃত্বে আমরা রাজপথে ছিলাম ভবিষ্যতেও থাকবো সেই সাথে বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিটি কর্মসুচি বাস্তবায়নে সামিল হবো। জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে যদি রাজপথের আন্দোলনে মৃত্যু হয় প্রজন্মলীগ সেই মৃত্যু মেনে নিয়েই দেশরতœ শেখ হাসিনা ও দেশ রক্ষার্থে এগিয়ে আসবে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে জননেত্রী শেখ হাসিনা রাত দিন অক্লান্ত পরিশ্রম করে দেশের উন্নয়ন করে যাচ্ছেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় আওয়ামীগ সরকার তথা নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

ভিডিও সংবাদটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন-