• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:১৯ অপরাহ্ন

না.গঞ্জে zarraa’h 313 ফ্যাশন হাউসের উদ্বোধন করলেন চ্যানেল আই সেরা কণ্ঠ’র তিন্নি


প্রকাশের সময় : জানুয়ারী ২৮, ২০২৩, ১০:৪৩ PM / ১১০
না.গঞ্জে zarraa’h 313 ফ্যাশন হাউসের উদ্বোধন করলেন চ্যানেল আই সেরা কণ্ঠ’র তিন্নি

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের চাষাঢ়ায় হক প্লাজার ২য় তলায় আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়েছে Zaarra’h 313 ফ্যাশন হাউজ নামে একটি শোরুম। ২৮ জানুয়ারী, শনিবার বিকেল ৪টায় ফিতা ও কেক কেটে শুভ উদ্ভোধন করেন চ্যানেল আই সেরা কন্ঠখ্যাত কানিজ খাদিজা তিন্নি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন – মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি ও যুবলীগ নেতা এইচ.এম রাসেল, মুক্তিযুদ্ধ প্রজন্ম সংসদ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ও যুবলীগ নেতা হামদান উর রহমান শান্ত, সাংবাদিক ও মানবাধিকার কর্মী সোনিয়া দেওয়ান প্রীতি, সাংবাদিক শফিকুল ইসলাম আরজু, সাংবাদিক সাইমন ইসলাম, আলহাজ্ব সলিম মোল্লা, হাজী সিরাজুল মুন্সি, বিল্লাল,মালেক মুন্সি মুন্সি,মোক্তার সরদার, বাদল, কায়েস, সাজ্জাদ হোসেন কমল, খোকন, শান্তা, রিয়া, আকলিমা আনোয়ার সুমি, অশি, শিফা, বালি, ইভানা প্রমুখ।

আধুনিকতার ছোঁয়া ও রুচিশীল পোষাকের সমাহার নিয়ে রমনীদের চাহিদা মেটাতে দেশী ও বিদেশী বাহারি ডিজাইনের পোষাক, ব্যাগ,গহনা, সানগ্লাস, হাতঘড়ি দিয়ে এই শো রুমটি সাজানো হয়েছে।

প্রতিষ্ঠানের কর্ণধার আফসানা আহমেদ জেসি বলেন, নারায়ণগঞ্জ জেলা শিল্প নগরী হিসেবে দেশ সহ বিশ্বে পরিচিত এক নাম। আমি গর্বিত এই জেলা শহরে আমার জন্ম। তাই নারায়ণগঞ্জে বসবাসরত রমনীদের কথা চিন্তা করে পোষাকের শো রুমটি গড়ে তোলা । আমরা সব বয়সী নারীর কথা চিন্তা করে দেশী ও বিদেশি আধুনিক পোষাকে এ শো রুম সাজিয়েছি। একজন গ্রাহক তার চাহিদা অনুযায়ী অতি সহজে ও বাজার মূল্যে আমাদের শো রুম ও আমাদের ফেইসবুক অনলাইন পেইজ হতে পোশাক ও পণ্য ক্রয় করতে পারবেন।