• ঢাকা
  • সোমবার, ২৪ Jun ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

না.গঞ্জে বিকেএমইএ’র নতুন ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৬, ২০২৩, ৫:৩০ PM / ১৯০
না.গঞ্জে বিকেএমইএ’র নতুন ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জে বিকেএমইএ’এর প্রধান কার্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

(১৬ সেপ্টেম্বর) শনিবার দুপুর সাড়ে ১২টায় নারায়ণগঞ্জের চাষাড়ায় অবস্থিত নতুন এ ভবনটি উদ্বোধন করেন তিনি।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু মাত্র সাড়ে ৩ বছরে দেশের ব্যাপক উন্নয়ন করেছেন। বর্তমানে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দূরদর্শিতা, দক্ষতার নেতৃত্বে বাংলাদেশকে বদলে দিয়েছেন। ২০০৮ সালে যখন ডিজিটাল বাংলাদেশের কথা বলেছে, তখন অনেকে হেঁসেছে। আজকে তারাই সেই ডিজিটাল বাংলাদেশের সুফল পাচ্ছে।’

এসময় তিনি নারায়ণগঞ্জে মোট্টপলিটন পুলিশ এর বিষয়ে বলেন- ‘নারায়ণগঞ্জ ঘনবসতীপূর্ণ এলাকা, ফলে বিষয়টিকে নিয়ে নির্বাচনের পর আমরা সিরিয়াস চিন্তা করবো।’

বিকেএমইএ’এর সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান ও বিকেএমইএর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জের সাবেক নারী সংসদ সদস্য হোসনে আরা বাবলী, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, সিনিয়র সহ-সভাপতি মনসুর আহমেদ, সহ-সভাপতি মো: রাশেদ সহ ১২০০ ব্যবসায়ী উপস্থিত ছিলেন।