• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন

না.গঞ্জের ফতুল্লায় বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন পালিত


প্রকাশের সময় : মার্চ ১৮, ২০২৩, ১১:২২ PM / ১২৯
না.গঞ্জের ফতুল্লায় বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন পালিত

ফতুল্লা প্রতিনিধি : আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন পালন করেছেন সদর উপজেলার কাশীপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

শুক্রবার (১৭ মার্চ) বাদ আছর ফরাজীকান্দা সমাজ কল্যাণ পরিষদ ও শহীদ দেলোয়ার হোসেন ভাষানী মিলনায়তনে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও প্যানেল চেয়ারম্যান আলহাজ¦ আইয়ুব আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সাত্তার, যুবলীগ নেতা নাজমুল হাসান সাজন।

৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে ও কাশীপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি মিজানুর রহমান সবুজের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ফরাজীকান্দা সমাজ কল্যাণ পরিষদের সভাপতি আলী আক্কাস সরদার, ইউপি সদস্য হাবিবুর রহমান হাবিব, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি আমিনুল ইসলাম, সহসভাপতি আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম নাসির, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সালাউদ্দিন মোল্লা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জে আর রাসেল আহমেদ, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আক্কাস মিয়া, আব্দুল মালেক মুন্সী, সামছুল হক, সাঈদ আহমেদ, সেন্টু মিয়া ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাজী সিরাজুল ইসলাম, প্রবীণ আওয়ামী লীগ নেতা ওসমান আলী, লাল মিয়া, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এস এম লিটন, যুবলীগ নেতা সাইফুল ইসলাম রনি, কাশীপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সম্পাদক আরিফ ইকবাল, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল নোমান, ইমতিয়াজ হোসেন আরান প্রমুখ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করা হয়। একই অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, তার পুত্র অয়ন ওসমান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদলের সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

পরে উপস্থিত সকলের মাঝে তবারক হিসেবে মিষ্টি বিতরণ করেন আয়োজকরা।