• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন

ডাক্তার দেখাতে গিয়ে লাশ হয়ে ফিরলেন পরিবারের সবাই


প্রকাশের সময় : এপ্রিল ২২, ২০২৪, ১১:৪৩ PM / ৩০
ডাক্তার দেখাতে গিয়ে লাশ হয়ে ফিরলেন পরিবারের সবাই

কুমিল্লা সংবাদদাতা : সকালে ২ সন্তানকে ডাক্তারের কাছে নিয়ে গিয়েছিলেন মা শাহিনুর বেগম। সঙ্গে ছিলেন শাহিনুরের মা দিলবার নেছা। রাতে বাড়ি ফেরার পথে বাসচাপায় চারজনই প্রাণ হারান।

সোমবার (২২ এপ্রিল) দিনগত রাত ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুর মালিখিল এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুমিল্লার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কদমতলী গ্রামের শাহজালালের স্ত্রী দিলবার নেছা (৬৫), তার মেয়ে উপজেলার দরিকান্দি গ্রামের প্রবাসী সফিক মিয়ার স্ত্রী শাহিনুর বেগম এবং শাহিনুরের দুই শিশুকন্যা সায়মা (৫) ও রাইছা (২)।

নিহত শাহিনুর বেগমের শ্বশুর রশিদ মোল্লা বলেন, সকালে সায়মা ও রাইছাকে ডাক্তার দেখাতে শাহিনুর তার মাকে সঙ্গে নিয়ে কুমিল্লা শহরে যায়। রাতে বাড়ি ফেরার পথে রায়পুর মালিখিল এলাকায় বাসচাপায় তারা চারজনেরই মৃত্যু হয়। রশিদ মোল্লা কথাগুলো বলতে বলতে কান্নার ভেঙে পড়েন।

এ বিষয়ে দাউদকান্দি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুল আলম বলেন, রাত ৮টার দিকে দুই শিশুকে নিয়ে মা ও নানি মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় নোয়াখালী থেকে ঢাকাগামী একুশে পরিবহনের দ্রুতগামী একটি বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন মারা যান। গুরুতর আহত অন্য শিশুটিকে দ্রুত উদ্ধার করে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার পর বাসটি পালিয়ে গেলেও একই কোম্পানির অন্য একটি বাস জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।