• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে বিএনপি’র সংবাদ সম্মেলন


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৫, ২০২৩, ৮:৩৬ PM / ১৬১
ঠাকুরগাঁওয়ে বিএনপি’র সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে পুলিশি হামলা ও নেতা কর্মীদের আহত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

জেলা বিএনপির আয়োজনে শুক্রবার বিকেলে দলটির নিজস্ব কার্যালয়ে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে জেলা বিএনপির সাধারন সম্পাদক ও বিএনপির’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম এর ছোট ভাই মির্জা ফয়সল আমিন বলেন, আগামী ১৬ সেপ্টেম্বর দিনাজপুরের তারুণ্য সমাবেশকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ের দলীয় কার্যালয়ে যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল এর সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে ছাত্রদল একটি মিছিল বের করে এবং তা শেষ করে পুনরায় দলীয় কার্যালয়ে ফিরে আসে। এর পরে নেতাকর্মীরা কার্যালয় থেকে বেরিয়ে আসার সময় ইউনিফর্ম ও সাদা পোষাকধারী পুলিশের একটি দল দলীয় কার্যালয়ে প্রবেশ করে নেতাকর্মীদের কোন কারন ছাড়াই এলাপাথারি পেটাতে থাকে। এসময় জেলা ছাত্রদলের সভাপতি কায়েস ও সদর উপজেলা ছাত্রদলের সভাপতি সাজু সহ বেশ কিছু নেতাকর্মী গুরুতর আহত হয়। পুলিশের এমন আচরণ ও দলীয় কার্যালয়ে ঢুকে নেতা কর্মীদের আহত করায় আমরা তীব্র নিন্দা জানাচ্ছি। ভবিষ্যতে এ ঘটনার পুনরাবৃত্তি হলে তা কঠোরভাবে দমন করা হবে বলেও তিনি হুশিয়ারী দেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি নুর করিম, যুগ্ম সাধারন সম্পাদক পয়গাম আলী, সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ সহ জেলার অন্যান্য নেতাকর্মীরা।