• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন

কুড়িগ্রামের উলিপুরে জমি নিয়ে বিরোধে ২ জনকে কুপিয়ে জখম, আটক ১


প্রকাশের সময় : এপ্রিল ২২, ২০২৪, ১১:২৫ PM / ৪৫
কুড়িগ্রামের উলিপুরে জমি নিয়ে বিরোধে ২ জনকে কুপিয়ে জখম, আটক ১

কুড়িগ্রাম (উলিপুর) প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে জমি জমা নিয়ে বিরোধের জেরে দুই জনকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করেন। ঘটনাটি ঘটেছে, উপজেলার গোড়াই পিয়ার এলাকায়।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার থেতরাই ইউনিয়নের আঃ গফফারের (৫৯) সাথে প্রতিবেশি হেছার মাহমুদের ছেলে আবুল হোসেন (৫২) দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল। গত ১৫ এপ্রিল সকালে আঃ গফফার আমিন এনে তার জমিতে পরিমাপ করার সময় আবুল হোসেনসহ তার পক্ষীয় লোকজন এসে এতে বাঁধা দেন। এ সময় উভয় পক্ষের কথাকাটাকাটি হলে আবুল হোসেনসহ তার লোকজন দেশীয় অস্ত্র দিয়ে আঃ গফফারকে এলোপাথারী মারপিট করে গুরুত্বর রক্তাক্ত জখম করে। এ সময় আঃ গফফারকে বাঁচাতে স্ত্রী শাহানুর বেগম ও ছেলে সফিউল আলম সুজা এগিয়ে এলে তাদেরকেও এলোপাথারী মারপিট করেন। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আঃ গফফার ও তার ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এদিকে ঘটনার পরদিন ১৬ এপ্রিল আঃ গফফারের স্ত্রী শাহানুর বেগম (৫৫) বাদী হয়ে আবুল হোসেনসহ নামীয় ৮ জন ও অজ্ঞাতনামা ১৫ জনের বিরুদ্ধে উলিপুর থানায় মামলা করেন। এরপর থানা পুলিশ অভিযান চালিয়ে আবুল হোসেনকে (৫২) গ্রেপ্তার করেন।

আঃ গফফারের স্ত্রী শাহানুর বেগম (৫৫) বলেন, আসামীদের এলোপাথারী মারপিটের কারনে আমার স্বামীর মাথায় ৭টি সেলাই ও হাতে ১৪টি সেলাই দেয়া হয়েছে। এছাড়াও আমাদের ছেলেকে গুরুত্বর রক্তাক্ত জখম করা হয়েছে। আমার স্বামীর অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে কুড়িগ্রামে রেফার্ড করা হয়। আমি এই ঘটনার বিচার চাই।

উলিপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা জানান, জমি জমা নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। একজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।