• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন

এক ব্যক্তির কথায় দল পরিচালিত হবে না : রওশন এরশাদ


প্রকাশের সময় : এপ্রিল ২৫, ২০২৪, ১২:৩৭ AM / ৫৩
এক ব্যক্তির কথায় দল পরিচালিত হবে না : রওশন এরশাদ

ঢাকারনিউজ : জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান বেগম রওশন এরশাদ বলেছেন, পার্টিতে নতুন ধারা সূচিত হয়েছে। এখন আর এক ব্যক্তির এক কথায় দল পরিচালিত হবে না।

বুধবার (২৪ এপ্রিল) বিকেলে রাজধানীর গুলশানে পার্টির চেয়ারম্যানের বাসভবনস্থ কার্যালয়ে কো-চেয়ারম্যানদের জরুরি সভায় তিনি এসব কথা বলেন।

কলমের খোঁচায় যখন তখন যে কাউকে বহিস্কার-অব্যাহতি দেওয়া রহিত করা হয়েছে জানিয়ে রওশন বলেন, পার্টিতে পূর্ণ গণতন্ত্র প্রতিষ্ঠা করা হয়েছে।

তিনি বলেন, দশম জাতীয় সম্মেলনের মাধ্যমে গণতান্ত্রিকধারা অব্যাহত রেখেই গঠিত হয়েছে জাতীয় পার্টির গঠনতন্ত্র।

আগামী ২৭ এপ্রিল অনুষ্ঠেয় জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির পরিচিতি ও সাংগঠনিক পর্যালোচনা সভা সফল করার লক্ষে চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় কো-চেয়ারম্যানদের এই বৈঠক।

বেগম রওশন এরশাদ বলেন, দীর্ঘদিন ধরে দলের তৃণমূল নেতাকর্মীদের দাবি ছিল, পার্টিতে গণতন্ত্রের পূর্ণ চর্চা প্রতিষ্ঠা করা। তাদের সেই দাবির প্রতি শ্রদ্ধা ও সমর্থন রেখেই গঠিত গঠনতন্ত্র দশম সম্মেলনে অনুমোদন দেওয়া হয়। তিনি বলেন, গঠনতন্ত্র মেনেই গঠিত হচ্ছে কেন্দ্রীয় নির্বাহী কমিটি। আর পার্টিও চলবে সেই ধারা মেনে।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কার্যনির্বাহী চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী ফিরোজ রশিদ, সিনিয়র কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, কো-চেয়ারম্যান শফিকুল ইসলাম সেন্টু, সাহিদুর রহমান টেপা, সুনীল শুভরায় ও রাহগির আল মাহি সাদ এরশাদ।