• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

“এক্সসিলেন্স এ্যাওয়ার্ড” পেলেন বাউয়েট’র ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক


প্রকাশের সময় : ডিসেম্বর ৩০, ২০২২, ১২:০৮ PM / ১১২৭
“এক্সসিলেন্স এ্যাওয়ার্ড” পেলেন বাউয়েট’র ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক

বাগাতিপাড়া(নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মোঃ আব্দুর রশীদ “এক্সসিলেন্স এ্যাওয়ার্ড” পুরস্কার পেয়েছেন।

গত শুক্রবার রাজধানীর তেজগাঁওয়ে এসিআই সেন্টারে (হেল্পিং অর্গানাইজেশন ফর প্রমিজিং অ্যান্ড এনার্জেটিক স্টুডেন্টস) হোপস্ এর ‘বৃত্তি ও পুরস্কার প্রদান এবং ২১তম বার্ষিক সাধারণ সভা ২০২২’ এ আনুষ্ঠানিকভাবে এই পুরস্কারে ঘোষণা করা হয়। অনুষ্ঠানে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতিদের মধ্যে ‘বৃত্তি ও ক্রেস্ট’ প্রদান করেন।

হোপস একটি মহতী সংগঠন যারা ১৯৯৫ সাল থেকে আর্থিকভাবে পিছিয়ে পড়া মেধাবী শিক্ষার্থীদের পৃষ্ঠপোষকতায় কাজ করে যাচ্ছে।’ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও অন্যান্য গঠনমুলক কাজে প্রতিষ্ঠানকে সহযোগিতা ও পেশাগত কাজে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য হোপস কর্তৃক আব্দুর রশীদ এ পুরস্কারে ভূষিত হোন।

হোপসের প্রেসিডেন্ট ও বঙ্গবন্ধু ফেলোশিপ প্রাপ্ত হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. এম আফজাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. লুৎফুল হাসান, এমেরিটাস অধ্যাপক আবদুস সাত্তার মন্ডল, প্যারাগন গ্রুপের চেয়ারম্যান মশিউর রহমান প্রমুখ। অনুষ্ঠানের শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক মোঃ আব্দুর রশীদ এর “এক্সসিলেন্স এ্যাওয়ার্ড” পুরস্কার পাওয়ার জন্য তাকে শুভেচ্ছা ও ধন্যবা দ জানান।