• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৯:০২ অপরাহ্ন

এই বিদ্যুৎ কেন্দ্র আর কোনোদিন খুলবে না : টিটু


প্রকাশের সময় : জুন ৫, ২০২৩, ১১:৫৭ PM / ৩৫৭
এই বিদ্যুৎ কেন্দ্র আর কোনোদিন খুলবে না : টিটু

নিজস্ব প্রতিবেদক : সাম্প্রতিক সময়ে বিদ্যুতের সীমাহীন লোডশেডিং এর কারনে জনদূর্ভোগের চিত্র তুলে ধরে সরকারের সমালোচনা করে ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক শহীদুল ইসলাম টিটু বলেছেন – ‘‘লুটপাট করতে করতে বিদ্যুৎ খাত সহ সবকিছু খালি করে ফেলেছে। এই তীব্র তাপদাহের মধ্যে সারদিন পরিশ্রমের পর মানুষ যখন একটু শান্তিতে ঘুমাতে, সেই উপায়টটুকু পর্যন্ত নেই। দিনরাত সমানতালে লোডশেডিং দেয়া হচ্ছে। কয়লার অভাবে নাকি আজ থেকে পায়রা বিদ্যুৎ কেন্দ্র সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়েছে। আমি হলপ করে বলতে পারি এই বিদ্যুৎ কেন্দ্র আর কোনদিন খুলবে না।’’

তিনি আরও বলেন- বিএনপি আসুক বা না আসুক, আওয়ামী লীগ আর ক্ষমতায় আসতে পারবে না বলে মন্তব্য করেছেন।

আজ ৫ জুন সোমবার দুপুরে পাগলা শাহী বাজার এলাকায় ‘আমরা টিটু সেনা’র ব্যানারে কুতুবপুর ইউনিয়ন যুবদল কতৃক আয়োজিত শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব মন্তব্য করেন।

টিটু আরও বলেন, স্বৈরাচারী হাসিনা সরকার আর ক্ষমতায় আসতে পারবে না বলে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের আখের ঘুচিয়ে বিভিন্ন দেশে পালানোর চেষ্টা করছে।

তিনি বলেন- নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম সাধারণ মানুষের নাগালের বাইরে চলে গেছে। যেকারণে সর্বস্তরের মানুষ এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায়না।

কুতুবপুর ইউনিয়ন যুবদলের সহ সভাপতি মো. নুরুল ইসলাম তেলার সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক সজীব কাজি ও দফতর সম্পাদক শাকিল মৃধার সঞ্চালনায় অনুষ্ঠানে
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান খোকা।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী শহীদুল্লাহ্, বিল্লাল হোসেন, আশরাফুল আলম হিমেল, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সদস্য সচীব আনোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম মাতবর, ফতুল্লা থানা যুবদলের সদস্য সচীব সালাউদ্দিন রানা, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি অ্যাড. তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, সিনিয়র সহ সভাপতি শাহজাহান বেপারী, ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী লিটন, সাধারণ সম্পাদক ডিএম আহসান হাবিব, ৪নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক খন্দকার ফারুক, ৫নং ওয়ার্ড বিএনপির স্বেচ্ছা বিষয়ক সম্পাদক হানিফ মিয়া, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. জহিরুল ইসলাম ও মহিলা বিষয়ক সম্পাদক বিউটি আক্তার শিল্পি প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন রানা, সহ সভাপতি আনোয়ার হোসেন আনু, মামুন প্রধান, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান, ইয়াছিনুর রহমান সুমন, কোষাধ্যক্ষ মামুন ও সহ সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান শাকিল।
অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন-মো. তোফা, ইব্রাহিম, জামাল মিয়া, সোহাগ ও রুবেল প্রমূখ।