• ঢাকা
  • সোমবার, ০৩ Jun ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

অপূর্ব-উর্মিলার ‘কী কথা তাহার সাথে’


প্রকাশের সময় : মে ১, ২০১৭, ৮:৪৫ AM / ৪৬
অপূর্ব-উর্মিলার ‘কী কথা তাহার সাথে’

ঢাকারনিউজ২৪.কম:

ছোট পর্দার জনপ্রিয় দুই মুখ জিয়াউল ফারুক অপূর্ব ও উর্মিলা শ্রাবন্তী কর। দুজনে জুটি বেঁধে কাজ করেছেন একটি নাটকে। নাম ‘কী কথা তাহার সাথে।’ নাটকটি লিখেছেন মুহাম্মদ আবু রাজীন ও পরিচালনা করেছেন শেখ সেলিম।

আগামী বৃহস্পতিবার (৪ মে) রাত ৮টা ১০ মিনিটে আরটিভিতে প্রচার হবে নাটকটি। অপূর্ব-উর্মিলা ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক স্বপন, সাইকা আহমেদ, মোশাররফ হোসেন, সাইফ, কাহির মাহমুদ, শিমু মাহমুদ, সোমা হালদার প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে- জিকো এলাকার পাতি মাস্তান। ‘মাস্তান’ হলেও জিকো শিক্ষিত এবং সম্ভ্রান্ত পরিবারের সন্তান। দুই বছর আগে মাস্টার্স পাস করেছে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে। কিন্তু কখনও চাকরি-বাকরি করার কোনো আগ্রহ দেখা যায়নি তার মাঝে।

মহল্লার সব থেকে রূপসি মেয়েটির নাম আরশী। ইদানিং আরশীকে জিকোর বেশ মনে ধরেছে। রোজ ভার্সিটিতে যাওয়া আসার পথে জিকো রাস্তায় দাঁড়িয়ে নানা কসরত করে আরশীর মনোযোগ আকর্ষণের জন্য। কিন্তু ব্যর্থ হয়। আরশীর উদাসিনতা জিকোর ব্যাকুলতাকে দিন দিন উসকে দেয়। মরিয়া হয়ে সুযোগের অপেক্ষায় থাকে-কোনো একটি সুযোগ যার সদ্ব্যবহার জিকোকে আজীবনের জন্য আরশীর চোখে গেঁথে দেবে। ভুল বোঝাবুঝি ও রোমান্সের ধারাবাহিকতায় গল্প এগিয়ে যায় সমাপ্তির দিকে।

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম ০৮.৪৩এএম/০১//২০১৭ইং)