• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

৭ দিন বন্ধ থাকবে সোনাহাট স্থল বন্দরের আমদানি রপ্তানি


প্রকাশের সময় : অক্টোবর ১৬, ২০২৩, ১০:২৮ PM / ২৩০
৭ দিন বন্ধ থাকবে সোনাহাট স্থল বন্দরের আমদানি রপ্তানি

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারী সোনাহাট স্থল বন্দর শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম ৭ দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে বন্দর কর্তৃপক্ষ।এ সময় বন্দরের সকল প্রকার কার্যক্রম ও পণ্য আমদানি রপ্তানি বন্ধ থাকবে।

সোনাহাট স্থল বন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল ও সাধারণ সম্পাদক মোস্তফা জামান স্বাক্ষরিত একটি চিঠির মাধ্যমে এই সিদ্ধান্ত জানানো হয়।

সোমবার ১৬ অক্টোবর দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সোনাহাট স্থল বন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল।

চিঠিতে বলা হয় সনাতন হিন্দু ধর্মালম্বীদের অন্যতম একটি ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পুজাকে সামনে রেখে সোনাহাট স্থলবন্দরের পণ্য আমদানি-রপ্তানিসহ সকল ব্যবসায়িক কার্যক্রম আগামী শনিবার ২১শে অক্টোবর থেকে ২৬ শে অক্টোবর বৃহস্পতিবার ও পরের দিন শুক্রবার সরকারি ছুটি থাকায় ২৮ শে অক্টোবর শনিবার থেকে বন্দরের সকল কার্যক্রম চালু থাকবে।

সোনাহাট স্থলবন্দরের সহকারী পরিচালক (ট্রাফিক) মোহাম্মদ রহুল আমীন জানান,শারদীয় দূর্গা উৎসব উপলক্ষে সরকারি ছুটিসহ মোট ৭ দিন বন্দরের কার্যক্রম বন্ধ থাকবে। এ ব্যাপারে একটি চিঠি ইস্যু করা হয়েছে বলে জানান তিনি।