• ঢাকা
  • সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

২ হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করবেন খোরশেদ(ভিডিও)


প্রকাশের সময় : মার্চ ১৯, ২০২০, ১০:১২ PM / ৪২
২ হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করবেন খোরশেদ(ভিডিও)

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাস প্রতিরোধের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ব্যক্তিগতভাবে উদ্যোগ নিয়ে লিফলেট, মাস্ক বিতরণ, বিভিন্ন স্থানে হাত ধোয়ার ব্যবস্থা করার পাশাপাশি ১৯ মার্চ বৃহস্পতিবার থেকে বিনামূল্যে বিতরণের জন্য হ্যান্ড স্যানিটাইজার তৈরী শুরু করেছেন।

দেশের শীর্ষস্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দের দেয়া ফর্মূলা অনুসরন করে ৫০ এম এল এর ২০০০ (দুই হাজার) বোতল হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করা হয়েছে সর্ব সাধারনের মাঝে বিতরনের জন্য।

কাউন্সিলর খোরশেদ সমাজের বিত্তবানদেরও স্ব স্ব উদ্যোগে এগিয়ে এসে হ্যান্ড স্যানিটাইজার ও বিভিন্ন ধরনের জীবানুনাশক সাবান, সেভলন, ডেটল সংগ্রহ ও বিতরনের আহবান জানান। তিনি বলেন, একমাত্র আল্লাহর রহমত ও আমাদের সম্মিলিত প্রচেষ্টাই পারে মরণঘাতি করোনা থেকে সবাইকে রক্ষা করতে।

করোনা প্রতিরোধ ও এ সংক্রান্ত তথ্যের জন্য সার্বক্ষনিক সহযোগিতার জন্য কাউন্সিলর খোরশেদ হট লাইন চালু করেছেন। নিম্নোক্ত টেলিফোন নাম্বারে ২৪ ঘন্টা কাউন্সিলরকে পাওয়া যাবে। মোবাইল : ০১৭১২৭-১৭৮২৪২, সচিব : ০১৯১৪-২৯৫৬১২

ভিডিও সংবাদটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন- 

https://www.youtube.com/watch?v=ufuBTD1psQ8

 
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:১২পিএম/১৯/৩/২০২০ইং)