• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

১৮ বছর পর ইথুন বাবুর গানে আসিফ, ভিডিওতে চমক এভ্রিল


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০১৯, ১১:৩৭ PM / ৩৩
১৮ বছর পর ইথুন বাবুর গানে আসিফ, ভিডিওতে চমক এভ্রিল
এ আর ইমাম কুমিল্লার প্রতিনিধি: ২০০১ সাল। এক প্রচন্ড আর্তনাদের সুরে চৌচির হয়ে যাওয়া বুকের ব্যথা ছড়িয়ে পড়লো ৫৬ হাজার বর্গ মাইল জুড়ে। বাংলা গানের সুরে কোটি মানুষের মনে যুবরাজ হয়ে স্থায়ী আসনগড়ে নিলেন যে যুবক, তিনি আসিফ আকবর।
হয়ে উঠলেন কোটি প্রাণের সুখ-দুঃখ, প্রেম ও অনুভূতির ধারক বাহক। গানেরআবেগী যাদুকর, বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবরের সেই রাজকীয় অভিষেক-সংগীত ‘ও প্রিয়া তুমি কোথায়’এর বয়স এখন ১৮ ছাড়িয়ে ১৯ তম বসন্তে।এখনো যেন সেই গানের উন্মদনার রেশ এতটুকুও কমেনি।
‘ও প্রিয়া তুমি কোথায়’র এই উন্মাদনায় যুবরাজ আসিফ আকবরের সাথে আরেকটি নাম ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। তিনি ইথুন বাবু। কেননা গানটির কথা, সুর ও সংগীতায়োজন ছিলো তারই করা। সেই অ্যালবামের পর আর একসাথে কাজ করা হয়নি এই দু’জনের।
দীর্ঘ ১৮ বছর পর আবারও এক হলেন তারা। একসঙ্গে গান করলেন এই জুটি। ইথুন বাবুর কথা ও সুরে নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন আসিফ আকবর। গানের শিরোনাম ‘চুপচাপ কষ্টগুলো’। গানটির সংগীতায়োজনও ইথুন বাবুর। তার সঙ্গে সহযোগিতা করেছেন রোজেন। গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)।
সম্প্রতি গানটির জন্য একটি ভিডিও নির্মাণ করা হয়েছে। সেখানে আসিফ আকবরের সঙ্গে মডেল হিসেবে আছেন মিসওয়ার্ল্ড বাংলাদেশের আলোচিত প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিল।মজার ব্যাপার হলো ভিডিওটি নির্মাণ করেছেন ইথুন বাবু। কোরিওগ্রাফিতে ছিলেন হাবিব।
আসিফ আকবর জানালেন, ‘এই গান নিয়ে আমার ভালো লাগাটা অন্যরকম। কারণ প্রথম কাজ ছিল তার সঙ্গে। অভিমান ছিল, সেটা এখন আর নেই। আবারও নিয়মিতকাজ করবো ইনশাল্লাহ। নতুন গানটি বেশ ভালো হয়েছে।
’মডেল এভ্রিলকে নিয়ে তিনি বলেন, ‘এভ্রিল খুবই আন্তরিকতা এবং দায়িত্ববোধের সাথে কাজটি করেছে। তরুণদের মধ্যে স্বভাবজাত যে উদ্যম থাকে সেটা তার আছে। খুব ভালো কাজ করে।০ আশা করছি ভিডিওতে আমাদের রসায়ন শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।
’ইথুন বাবু বলেন, ‘আমি নিয়মিত গান লিখি, সুর করি। আসিফের সঙ্গে ১৮ বছরধরে কোনো কাজ করা হয়নি। অনেকদিন পর দুই ভাই একসঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। আশা করছি আসিফের গাওয়াগানটি সবার ভালো লাগবে।
’ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী ২৪ ফ্রেব্রুয়ারি তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হব ‘চুপচাপ কষ্টগুলো’ গানটির ভিডিও পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিকএবং বালালিংক ভাইবে।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১১:৩৭পিএম/১৯/২/২০১৯ইং)