• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

১৩ জুলাই প্রধানমন্ত্রী সমীপে ‘একাত্তরের মুক্তিযোদ্ধা’র স্মারকলিপি প্রদান


প্রকাশের সময় : জুন ২৪, ২০১৮, ১২:৪১ PM / ৬৩
১৩ জুলাই প্রধানমন্ত্রী সমীপে ‘একাত্তরের মুক্তিযোদ্ধা’র স্মারকলিপি প্রদান

ঢাকারনিউজ২৪.কম, প্রেস বিজ্ঞপ্তি : বীর মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতি ও ভুয়ামুক্ত মুক্তিযোদ্ধা তালিকার দাবিতে আগামী ১৩ জুলাই সকাল ১১টায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সমীপে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ‘একাত্তরের মুক্তিযোদ্ধা’র পক্ষে একটি স্মারকলিপি প্রদান করা হবে। ঐদিন সকাল ১০টায় সমবেত হয়ে মুক্তিযোদ্ধাদের পদযাত্রা শুরু হবে। সমবেত হওয়ার স্থান যথাসময়ে জানিয়ে দেয়া হবে।

আজ একাত্তরের মুক্তিযোদ্ধার স্টিয়ারিং কমিটির এক সভায় এ-সিদ্ধান্ত গৃহীত হয়। একাত্তরের মুক্তিযোদ্ধার আহ্বায়ক লেখক গবেষক আবীর আহাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্টিয়ারিং কমিটির সদস্য সদস্য-সচিব আবুল বাশার, আজিজউদ্দিন আহমেদ, মতিউর রহমান (সেনা), কামাল আহমেদ, তৌসিফুল বারি খান, মো: মতিউর রহমান, মো: হাবিবুর রহমান ও জুলকারনাইন ডালিম উপস্থিত ছিলেন। সভার শুরুতে আনুষ্ঠানিকভাবে আজিজউদ্দিন আহমেদ সদস্য-অর্থ এর দায়িত্ব বুঝে নেন।

সভায় প্রধানমন্ত্রী সমীপে স্মারকলিপি প্রদানের লক্ষ্যে একাত্তরের মুক্তিযোদ্ধার কেন্দ্রীয়, জেলা, মহানগর ও উপজেলাসমূহের সকল নেতা- কর্মী-সদস্যসহ দেশের সর্বস্তরের প্রকৃত মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধার সন্তান ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত যুবসমাজকে এ-পদযাত্রায় সামিল হওয়ার জন্য অনুরোধ জানান হয়।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:৪০পিএম/২৪/৬/২০১৮ইং)