• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন

১১নং ওয়ার্ডে সুদমুক্ত ঋন চালু করবেন কাউন্সিলর প্রার্থী ছক্কু(ভিডিও)


প্রকাশের সময় : জানুয়ারী ১, ২০২২, ৪:৪৯ PM / ৩৪
১১নং ওয়ার্ডে সুদমুক্ত ঋন চালু করবেন কাউন্সিলর প্রার্থী ছক্কু(ভিডিও)

 

নিজস্ব প্রতিবেদক : বিজয়ী হলে ১১নং ওয়ার্ডে সুদ মুক্ত ঋন ব্যবস্থা চালু করবেন বলে ঘোষণা দিয়েছেন কাউন্সিলর প্রার্থী আলহাজ্ব মো. অহিদুল ইসলাম ছক্কু।

শনিবার (১ জানুয়ারী) বিকেল সাড়ে ৪টার দিকে নগর খানপুর এলাকায় নির্বাচনী প্রচারণাকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন।

এর কারণ ব্যখ্যা করে তিনি বলেন, হতদরিদ্র মানুষগুলো বিভিন্ন এনজিও থেকে চড়া সুদে ঋন নেয়ার ফলে সর্বসান্ত হয়ে পড়ছে। ঋনের কিস্তি পরিশোধ করতে না পেরে অনেকে এলাকা ছেড়ে চলে গেছেন। আবার এটিকে কেন্দ্র করে অনেকের সংসার পর্যন্ত ভেঙ্গে গেছে। যার ফলে চড়া সুদের ঋন থেকে নিম্ন আয়ের মানুষগুলোকে রক্ষা করতেই ‘সুদ মুক্ত ঋন ব্যবস্থা’ চালু করা হবে আমার প্রথম পদক্ষেপ।

সুষ্ঠু ভোট হলে বিপুল ভোটে বিজয়ের প্রত্যাশা ব্যক্ত করে অহিদুল ইসলাম ছক্কু আরো প্রতিশ্রুতি দিয়ে বলেন, বিজয়ী হলে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজি রোধকল্পে তিনি তার পুরো নির্বাচনী এলাকাকে আলোকিত করণ সহ সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসবেন। এছাড়া জলাবদ্ধতা থেকে জনগণকে স্থায়ীভাবে মুক্তি দিতে মাষ্টার প্লানের মাধ্যমে আধুনিক ড্রেনেজ ব্যবস্থা গড়ে তুলবেন বলেও জানান তিনি।

এ সময় এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রতিদ্বন্দ্বী একজন প্রার্থীর লোকজন তার কর্মী সমর্থকদের নানাভাবে ভয়ভীতি দেখিয়ে নির্বাচনী প্রচারণায় প্রতিবন্ধকতার সৃষ্টি করছে। এমনকি আগামী ১৬ তারিখ নির্বাচনের পর আমার কর্মী সমর্থকের এলাকা ছাড়া করার হুমকিও দেয়া হচ্ছে। তবে তিনি বা তার কর্মী সমর্থকরা বিচলিত নন বলে জানিয়েছেন।

ভিডিও সংবাদটি দেখতে ক্লিক করুন- 

https://www.youtube.com/watch?v=SQG0-uxF82A

 

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৭:৫০পিএম/১.১.২০২২ইং)