• ঢাকা
  • বুধবার, ২২ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

হৃতিক রোশনের বিরুদ্ধে ব্যবসায়ীর প্রতারণার মামলা!


প্রকাশের সময় : অগাস্ট ২৮, ২০১৮, ৮:৪০ PM / ৩৯
হৃতিক রোশনের বিরুদ্ধে ব্যবসায়ীর প্রতারণার মামলা!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : এবার প্রতারণার মামলায় জড়ালেন হৃতিক। আর তার বিরুদ্ধে অভিযোগ এনে মামলা করলেন চেন্নাইয়ের বাসিন্দা আর মুরলিধরন নামের এক ব্যক্তি।

তামিলনাড়ুর কোডুঙ্গাইয়ার থানায় অভিযোগ করা হয়েছে সম্প্রতি। হৃতিক রোশনসহ মোট আটজনের বিরুদ্ধে ২১ লাখ রুপির প্রতারণার অভিযোগ আনা হয়েছে। হৃতিকের এইচআরএক্স নামক সংস্থার বিরুদ্ধে চেন্নাই বাসিন্দার অভিযোগ। ২০১৪ সালে সংস্থাটি তৈরি করেছিলেন অভিনেতা।

মুরলিধরন জানান, বাজারে বিক্রির জন্য নায়কের সংস্থা থেকে ২১ লাখ রুপির পণ্য কিনেছিলেন তিনি। কিন্তু সে পণ্য নিয়মিত পাঠানো হত না। এরপর তার অগোচরেই কোম্পানি বন্ধ করে দেওয়া হয়। ফলে পণ্যের জোগান বন্ধ হয়ে যায়। এর জন্য মুরলিধরনকে কোনো ক্ষতিপূরণ দেওয়া হয়নি বলেও অভিযোগ করেন তিনি।

ইতোমধ্যেই কোডুঙ্গাইয়ার থানায় অভিযোগ করেছেন ব্যবসায়ী মুরলিধরন। ৪২০ ধারায় হৃতিক-সহ আটজনের বিরুদ্ধে প্রতারণা ও অস্বচ্ছভাবে পণ্য জোগানের অভিযোগ আনা হয়েছে।

বর্তমানে ‘সুপার থার্টি’র শুটিংয়ে ব্যস্ত আছেন হৃতিক। বিশ্বখ্যাত ভারতীয় গণিতজ্ঞ আনন্দ কুমারের বায়োপিক এটি। সিনেমাটিতে হৃতিকের বিপরীতে কে অভিনয় করবেন, তা এখনো জানা যায়নি। সূত্র : বলিউড লাইফ

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৮:৩৮পিএম/২৮/৮/২০১৮ইং)