• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

হাসপাতালে বিনোদকে দেখতে গেলেন সালমান


প্রকাশের সময় : এপ্রিল ৮, ২০১৭, ৮:৫৬ AM / ৩৮
হাসপাতালে বিনোদকে দেখতে গেলেন সালমান

ঢাকারনিউজ২৪.কম:

পানি স্বল্পতাজনিত সমস্যার (ডিহাইড্রেশন) কারণে কিছুদিন আগে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলিউডের বর্ষীয়ান অভিনেতা বিনোদ খান্নাকে। তাকে দেখতে বৃহস্পতিবার (৬ এপ্রিল) স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে গিয়েছিলেন সালমান খান।

সালমান খানের ব্লকবাস্টার ছবি ‘দাবাং’ ও ‘দাবাং টু’তে তার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন বিনোদ খান্না। এছাড়া সালমানের অভিনীত ‘সুলতান’ ছবিতেও দেখা গেছে ‘অমর আকবর অ্যান্থনি’খ্যাত এই তারকাকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার হওয়া বিনোদ খান্নার ছবিএদিকে, বৃহস্পতিবার (৬ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বিনোদের একটি ছবি প্রকাশিত হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, হাসপাতালের পোশাক পড়া রয়েছেন তিনি এবং তার সঙ্গে রয়েছেন ছেলে ও স্ত্রী। এছাড়া তিনি মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত বলেও শোনা গেছে। এখানেই শেষ নয়, তার মৃত্যুর খবরও ছড়িয়ে পড়েছিলো।

পরবর্তীতে হাসপাতালের মুখপাত্র তুষার পুনিয়া বলেছেন, ‘তীব্র পানি স্বল্পতাজনিত সমস্যার (ডিহাইড্রেশন) কারণে শুক্রবার (৩১ মার্চ) স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়েছে বিনোদ খান্নাকে। তিনি ক্যান্সারে আক্রান্ত নন। তিনি এখন চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন এবং আগের থেকে সুস্থ রয়েছেন।’

১৯৪৬ সালের ৬ অক্টোবর জন্মগ্রহন করেন বিনোদ খান্না। ৪৫ বছরের ক্যারিয়ারে ১৪১টি ছবিতে অভিনয় করেছেন ৭০ বছর বয়সী এই অভিনেতা। তার উল্লেখযোগ্য ছবিগুলো হলো- ‘অমর আকবর অ্যান্থনি’, ‘মেরি আপনে’, ‘মেরি গাঁও, মেরি দেশ’, ‘ইনকার’, ‘আচানক’, ‘কুরবান’, ‘ইমতিহান’ প্রভৃতি। শুধু বলিউড নয়, পাকিস্তানি ছবিতেও প্রধান চরিত্রে অভিনয় করেছেন বলিউডের এই তারকা।

 

  (ঢাকারনিউজ২৪.কম/এনএম /০৮.৫৫ এএম/০৮//২০১৭ইং)