• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

হাজিরা দেননি সানিয়া


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৬, ২০১৭, ১২:২৯ PM / ৬৬
হাজিরা দেননি সানিয়া

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : নিজের সিদ্ধান্তেই আপাতত অনড় থাকলেন সানিয়া মির্জা। কর ফাঁকি দেওয়ার অভিযোগে বৃহস্পতিবার হাজিরা দেওয়ার কথা ছিল এই টেনিস তারকার। কিন্তু ভারতীয় গণমাধ্যমের খবর- হায়দ্রাবাদের পরিষেবা কর বিভাগে হাজির হতে পারছেন না তিনি। কারণ টুর্নামেন্ট খেলতে এখন দেশের বাইরে আছেন এই গ্ল্যামার গার্ল!

এর আগে কর ফাঁকি দেওয়ার অভিযোগে হায়দ্রাবাদে তার জুবিলি হিলের বাড়িতে গত ৬ ফেব্রুয়ারি নোটিস পাঠিয়েছিল পরিষেবা কর বিভাগ। ১৬ ফেব্রুয়ারি হাজিরা দিতে বলা হয়েছিল তাকে।

পুরো বিষয়টা নিয়ে এখনো সিদ্ধান্তে আসতে পারেন নি সানিয়া। দ্বিধায় আছেন- কর দেবেন না কি কর ফাঁকির অভিযোগের বিরুদ্ধে লড়বেন? এই যখন অবস্থা তখন টুর্নামেন্ট খেলতে অস্ট্রেলিয়ায় আছেন ভারতের সেরা এই নারী টেনিস খেলোয়াড়। সহসা দেশে ফেরার সম্ভাবনাও নেই। কারণ অস্ট্রেলিয়া থেকে উড়ে যাবেন যুক্তরাস্ট্রে। তার অনুপস্থিতিতে এক প্রতিনিধিকে পাঠানোর অনুমতি চেয়ে আবেদনও করা হয়েছে পরিষেবা কর বিভাগে।

বলা দরকার, তেলেঙ্গানার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে ভারতীয় সরকারের কাছ থেকে তিনি পেয়েছিলেন ১ কোটি রুপি। জানা যায় সেই অর্থের কোনও কর দেননি সানিয়া। ২০ লক্ষ রুপি দিতে বলা হয়েছিল তাকে। সত্যিই কর ফাঁকির অভিযোগ প্রমাণিত হলে শাস্তির মুখোমুখি হতে হবে তাকে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:২৩পিএম/১৬/২/২০১৭ইং)