• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

হলিউডে প্রতিভার অপচয় করলেন দীপিকা


প্রকাশের সময় : জানুয়ারী ১৫, ২০১৭, ১২:২৩ AM / ৪০
হলিউডে প্রতিভার অপচয় করলেন দীপিকা

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : দীপিকা পাড়ুকোনের প্রথম হলিউড সিনেমা ‘এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেইজ’ নিয়ে আলোচনার শেষ নেই। বিশ্বের অন্যান্য দেশের এক সপ্তাহ আগে সিনেমাটি ভারতে মুক্তি পেয়ে নতুন নজির স্থাপন করে। কিন্তু বোদ্ধাদের কতটা মুগ্ধ করলো হাই ভোল্টেজ অ্যাকশন সিক্যুয়ালটি?

এনডিটিভিতে প্রকাশিত রিভিউতে সিনেমাটিকে ৫ এর মাত্র দেড় নম্বর দেন রিভিউকার শৈবাল চ্যাটার্জি। তার মতে, ‘এক্সএক্সএক্স থ্রি’তে অভিনয় করে দীপিকা তার প্রতিভার অপচয় করছেন।

সিনেমাটিতে ভিজে যাওয়া বারুদ হিসেবে উল্লেখ করেন শৈবাল। জানান, কাহিনী একদমই জমে উঠেনি। সিনেমার চরিত্রগুলোও কাহিনীর সঙ্গে মানানসই হয়নি। শুধুমাত্র ভিন্ন ভিন্ন দেশের তারকাদের দেখাতে অনেকগুলো চরিত্র জড়ো করা হয়েছে। যারা এসেছেন অস্ট্রেলিয়া, হংকং, থাইল্যান্ড, চীন, স্কটল্যান্ড ও কানাডা থেকে।

তবে হিন্দুস্তান টাইমসের রিভিউকার রোহান নাহার ‘এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেইজ’-এর প্রশংসা করেছেন। দীপিকাকে জয়ী হিসেবে উল্লেখ করেছেন তিনি।

সিনেমাটিতে সিক্রেট এজেন্ট সেরেনা অঙ্গার চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। তাকে বেশ মারকুটে ভূমিকা দেখা যায়।

‌‘দ্য রিটার্ন অব জান্ডার কেইজ’-এর ভারতীয় প্রিমিয়ার উপলক্ষ্যে বৃহস্পতিবার মুম্বাই আসেন মূল অভিনেতা ভিন ডিজেল ও পরিচালক ডিজে কারুসো। ব্যান্ড পার্টি, ফুলের মালা ও মহারাষ্ট্রের ঐতিহ্যবাহী নৃত্য-গীতের মাধ্যমে তাদের বরণ করে নেওয়া হয়। আয়োজন করা হয় তারকাখচিত পার্টির।

এদিকে শুক্রবার রাতে সিনেমাটির আন্তর্জাতিক প্রিমিয়ার ও প্রচারণায় যোগ দিতে ভারত ছাড়েন দীপিকা।

এখন দেখার বিষয় সমালোচকদের কড়া মন্তব্যের কেমন জবাব দেন দর্শকরা!
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:২০এএম/১৫/১/২০১৭ইং)