• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন

হবু বরকে প্রিয়াঙ্কার ‘বিশেষ উপহার’


প্রকাশের সময় : অগাস্ট ৩০, ২০১৮, ৭:৩২ PM / ৩০
হবু বরকে প্রিয়াঙ্কার ‘বিশেষ উপহার’

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : গত জুলাইয়ে প্রিয়াঙ্কা চোপড়া তার ৩৬তম জন্মদিনে বিয়ের প্রস্তাব পান নিক জোনাসের কাছ থেকে। মার্কিন অভিনেতা ও সংগীতশিল্পীর আংটি পরে নেন নায়িকা। এরপর এই মাসের মাঝামাঝি সময়ে পারিবারিকভাবে বাগদান ও আশীর্বাদ হল নিক ও প্রিয়াঙ্কার। শোনা যাচ্ছে, আসছে সেপ্টেম্বরে নিক জোনাসের জন্মদিনে তার সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন প্রিয়াঙ্কা।

সম্প্রতি নিকের এক আত্মীয়ের বিয়ের জন্য ইতালিতে একসঙ্গে ছিলেন এই হবু দম্পতি। কিন্তু সেখান থেকে ফিরে নিককে ভীষণ মিস করতে শুরু করে এক কাণ্ড ঘটালেন নায়িকা।

একসঙ্গে সময় কাটানোর পরও নিকের কাছ থেকে দূরে সরে থাকতে পারছেন না প্রিয়াঙ্কা। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে নিক জোনাসের ছবিতে চুমুর ইমোজি পাঠিয়েছেন অভিনেত্রী। এই ছবি প্রকাশের পর তা তো ভাইরাল হয়েছেই, সেই সঙ্গে ভক্তরাও তাদের ভালোবাসা দেখে আপ্লুত হন। যদিও প্রিয়াঙ্কা তার ব্যক্তিগত বিষয়ে মুখ খুলতে নারাজ।

এই মাসের মাঝামাঝি সময়ে প্রিয়াঙ্কার সঙ্গে ‘রোকা’ পর্ব সারতে সপরিবারে ভারতে আসেন জোনাস পরিবার। বাবা পল কেভিন জোনাস এবং মা ডেনিস মিলার জোনাসকে নিয়ে মুম্বাইতে আসেন নিক জোনাস। প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে বসে নিক-প্রিয়াঙ্কার বাগদানের আসর। পরিবার এবং ঘনিষ্ঠদের নিয়ে সেই অনুষ্ঠানে হাজির হন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া, বোন পরিণীতি চোপড়া ও আলিয়া ভাট। সূত্র: বলিউড লাইফ

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৭:৩০পিএম/৩০/৮/২০১৮ইং)