• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

হজযাত্রীদের রোমিং সেবা দিতে ইসলামী ব্যাংক ও রবি’র সমঝোতা


প্রকাশের সময় : জুন ১৩, ২০১৮, ৬:১৩ PM / ২৬
হজযাত্রীদের রোমিং সেবা দিতে ইসলামী ব্যাংক ও রবি’র সমঝোতা

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : হজযাত্রীদের সেরা আন্তর্জাতিক রোমিং সেবা দিতে মোবাইল অপারেটর রবি ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড (আইবিবিএল) সম্প্রতি একটি সমঝোতা চুক্তি সই করেছে।

গত ১১ জুন(সোমবার) রাজধানী ঢাকায় ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর (চলতি দায়িত্ব) মোহাম্মাদ মনিরুল মওলার উপস্থিতিতে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এবং রবির হেড অব এন্টারপ্রাইজ বিজনেস আদিল হোসেন নোবেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তির আওতায়, ইসলামী ব্যাংক ও রবি যৌথভাবে সৌদি আরব ভ্রমণকালে হজযাত্রীদের জন্য সাশ্রয়ী মূল্যের রোমিং সেবা প্রদান করবে। পবিত্র স্থানগুলোতে ভ্রমণের সময় আকর্ষণীয় আন্তর্জাতিক রোমিং পণ্য ও সেবা চালু করতে ভবিষ্যতে যৌথভাবে কাজ করবে রবি ও ইসলামী ব্যাংক। ব্যাংকটি সম্মানিত হজযাত্রীদের জন্য রবির রোমিং সেবা দিতে হজ কার্ড এবং অন্যান্য আন্তর্জাতিক কার্ডও প্রদান করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মাদ আলী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দিন এবং রবির মার্কেট অপারেশন্স জেনারেল ম্যানেজার মানিক লাল দাস ও এন্টারপ্রাইজ বিজনেসের জেনারেল ম্যানেজার জুলফিকার হায়দার চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৬:১২পিএম/১৩/৬/২০১৮ইং)