• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

স্থির মুশফিক, দুরন্ত মুমিনুল


প্রকাশের সময় : নভেম্বর ১১, ২০১৮, ১২:৫৪ PM / ১১২
স্থির মুশফিক, দুরন্ত মুমিনুল

 
ঢাকারনিউজ২৪.কম,ডেস্ক : দলের দুঃসময়ে হাল ধরেছিলেন অভিজ্ঞ দুই ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও মুমিনুল হক। এ জুটির বোঝাপড়ায় দলে রানের চাকা সচল। ইতোমধ্যে অর্ধশত রানের পার্টনারশিপ গড়েছে তারা।

শান্ত-স্থিরভাবে ব্যাট চালাচ্ছেন মুশফিক। তার সংগ্রহ ৬০ বলে এক বাউন্ডারিতে ২২ রান। আর সুযোগ বুঝে হাতখুলে পেটাচ্ছেন মুমিনুল। ৭৬ বলে ৬টি বাউন্ডারিতে ৩৫ রান তুলেছেন তিনি।

বাংলাদেশের সংগ্রহ এখন ৩ উইকেটে ৭৭ রান।

এর আগে সকালে টস জিতে ব্যাট করতে নামে বাংলাদেশ। সকাল সাড়ে ৯টায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়। ২৬ রানেই তিন উইকেট হারিয়ে বসে বাংলাদেশ।

আজ বাংলাদেশ দলে তিনটি পরিবর্তন আনা হয়েছে। নাজমুল হোসেন শান্ত, আবু জায়েদ ও নাজমুল ইসলাম বাদ পড়েছেন। তাদের স্থানে সুযোগ পেয়েছেন মোহাম্মদ মিথুন, খালেদ আহমদ ও মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশ দল : লিটন দাস, ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও খালেদ আহমেদ।

জিম্বাবুয়ে দল : হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), ব্রায়ান চারি, ব্রেন্ডন টেইলর, সিন উইলিয়ামস, সিকান্দার রাজা, পিটার মুর, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), ব্রেন্ডন মাভুতা, ডোনাল্ড ত্রিরিপানু, কাইল জারভিস ও তেন্ডাই চাতারা।

ঢাকারনিউজ২৪.কম/কেএস/১২:৫৬পিএম/১১/১১/২০১৮ইং