• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন

সৌন্দর্য্যের আভা ছড়িয়ে দিলেন ‘কুইন অব ডার্ক’ !


প্রকাশের সময় : জুন ৩, ২০১৭, ১০:২৯ AM / ৪২
সৌন্দর্য্যের আভা ছড়িয়ে দিলেন ‘কুইন অব ডার্ক’ !

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : যে বয়সে তরুণীরা চামড়ার উজ্জ্বলতা ও ফর্সা অবয়ব ধারণের জন্য নানা পন্থা অবলম্বণ করেন, তাদেরকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সৌন্দর্য্যের দারুন এক প্রতীক হয়ে উঠলেন সুদানের এক কৃষ্ণাঙ্গ সুন্দরী। উজ্জ্বল কালো বর্ণের চেহারা দিয়ে ছড়িয়ে দিলেন সৌন্দর্য্যের অন্য এক আভা। ইতিমধ্যে পরিচিতি পেয়েছেন ‘কুইন অব ডার্ক’ নামে। ফ্যাশন ও রূপচর্চায় পশ্চিমা জগতে নিজেকে চিনিয়েছেন আলাদাভাবে।
চব্বিশ বছর বয়সী নয়াখিম গাত্চ, যেমন তাঁর ব্যক্তিত্ব, তেমন তাঁর সৌন্দর্য্য। সুন্দরী এ মডেল এখন বাস করেন যুক্তরাষ্ট্রের মিনিয়াপোলিসে। সৌন্দর্য্যে নারীর নিজস্বতা ধারণা নিয়ে কাজ করছেন তিনি। বিশেষ করে ফর্সা না হবার কারণে হতাশা ও হিনমন্যতায় ভুগছেন তাদের মধ্যে প্রচার করছেন সৌন্দর্য্যের আসল রূপ।

পাশ্চাত্য ধ্যান-ধারণাকে চ্যালেঞ্জ করে নিজস্ব সৌন্দর্য্যের প্রতি আস্থা রাখতে নারীদের জন্য আদর্শ ভাবছেন তিনি নিজেকে। ইতিমধ্যে ইন্সটগ্রামে প্রকাশিত তাঁর কিছু ছবি প্রায় লাখো মানুষ দেখেছে। সেইসাথে সেখানে তিনি ছড়িয়ে দিয়েছেন সৌন্দর্য্য নিয়ে অনুপ্রেরণামূলক বক্তব্য। সেখানে ঠাট্টাচ্ছলে তিনি কালো হবার জন্য নারীদের সমালোচনাকারীদেরও কটু বাক্য করতে ছাড়েননি। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:২৭এএম/৩/৬/২০১৭ইং)