• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

সোনালির জন্য কাঁদলেন বিবেক


প্রকাশের সময় : অগাস্ট ১৪, ২০১৮, ৯:৪২ AM / ৩৫
সোনালির জন্য কাঁদলেন বিবেক

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : প্রথমে যখন ব্যক্তিগত সমস্যার কথা জানিয়ে সোনালি ‘ইন্ডিয়া’জ বেস্ট ড্রামেবাজ’ শোয়ের বিচারকের ভূমিকা ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন, তখনও সকলে বিষয়টি ঠিক জানত না। তার ঠিক কয়েক সপ্তাহ পরের ঘটনা, সোনালি তার ক্যানসার আক্রান্ত হওয়ার খবর জানিয়ে সকলকে চমকে দিয়েছিলেন। বর্তমানে অবশ্য নিউ ইয়র্কে সোনালির চিকিৎসা চলছে। এই মুহূর্তে কেমো চলছে অভিনেত্রীর। কিছুদিন আগেই সোনালির ন্যারা মাথার একটি ছবি ভাইরাল হয়।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, ‘ইন্ডিয়া’জ বেস্ট ড্রামেবাজ’ সিজন-থ্রি-র বিচারকের ভূমিকা থেকে সোনালি বেরিয়ে গেলেও এই শোয়ে বিচারকের ভূমিকায় রয়েছেন তার বন্ধু বিবেক ওবেরয়। সম্প্রতি, এই শোয়ে দীপালি বোরকার নামে এক প্রতিযোগী ক্যানসার রোগীর ভূমিকায় অভিনয় করেন। অভিনয়ের মাধ্যমে দীপালি বোরকার ফুটিয়ে তোলেন একজন ক্যানসার রোগীর এই অসুস্থতা জয় করে সুস্থ হয়ে ওঠার গল্প। আর তার এই অভিনয় দেখেই চোখের পানি আটকাতে পারেননি বিচারক বিবেক ওবেরয়। কেঁদে ফেলেন আরও এক বিচারকের ভূমিকায় থাকা সোনালি বেন্দ্রে।

এপ্রসঙ্গে বিবেক ওবেরয় জানান, সোনালি তার ভীষণই কাছের বন্ধু, আর তিনি সোনালিকে এই শোয়ে ভীষণভাবে মিস করছেন। এদিন প্রত্যেককে সোনালির সুস্থতার জন্য প্রার্থনা করতে বলেন বিবেক। ক্যানসার আক্রান্ত হওয়ার পর সে কথা নিজের পরিবারের সদস্যদের পরে বন্ধু বিবেককেই জানিয়েছিলেন সোনালি বেন্দ্রে।

ক্যানসারে আক্রান্ত হলেও একেবারেই ভেঙে পড়েননি সোনালি বেন্দ্রে। তিনি আশাবাদী। তার দৃঢ় বিশ্বাস তিনি সুস্থ হয়ে  উঠবেন। তার পাশে তার পরিবার ও বন্ধুরা সবসময় রয়েছেন বলেও জানিয়েছেন তিনি। কিছুদিন আগে সোনালির সঙ্গে দেখা করতে নিউ ইয়র্কে ছুটে গিয়েছিলেন হৃত্বিক, সুজান-রা।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:৪০এএম/১৪/৮/২০১৮ইং)