• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

সেলিব্রেটি ক্রিকেট লিগ বয়কট করলেন রাজ রিপা


প্রকাশের সময় : অক্টোবর ৫, ২০২৩, ৮:৪৮ PM / ১৯৩
সেলিব্রেটি ক্রিকেট লিগ বয়কট করলেন রাজ রিপা

বিনোদন ডেস্ক : অনেক ঘটনার মোড় ঘুরিয়ে দিলো সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)। কয়েকদিন ধরে বিনোদন জগতে তোলপাড় হলো এই ক্রিকেট টুর্নামেন্টকে কেন্দ্র করে। ঘটেছিল অনাকাঙ্খিত ঘটনা। চিত্রনায়িকা রাজ রিপা অভিযোগ এনেছিলেন তাকে আঘাত করা হয়েছে। সেই ঘটনাকে কেন্দ্র করে তিনি সেলিব্রেটি ক্রিকেট লিগ বয়কট করলেন।

বুধবার (৪ অক্টোবর) বিকেলে অভিনেত্রী রাজ রিপা তার ফেসবুকে লিখেছেন, ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’কে আমি আগেই বয়কট করেছি কিন্তু ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’ এর মাঠে তাদের খেলতেই হবে, মাঠে মার খেয়েও না পেয়েছে কোনো বিচার, না করতে পেরেছে অপরাধীদের বিরুদ্ধে জিডি। জিডির কাগজ দেখতে চাওয়াতে বললো আমাকে দেওয়া যাবে না। আবার না বলেছে প্রেস মিডিয়ার সামনে সত্যিই কথাগুলো বলতে।’

তিনি আরও লেখেন, আমি সত্যি কথা বলতে গেলে থামানো হয়েছে বারবার। ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’ এ খেলার জন্য শত্রুদের সঙ্গে বন্ধুত্ব করে নিজের দল এখন দোষ চাপিয়ে দিচ্ছে এই ছোট্ট মেয়েটার দিকে। বাহ বাহ বাহ! আপনারা ভালোই পারেন। জীবনে যদি সুযোগ পাই শিমুল খান, শিশির সরদার, জয় চৌধুরী তাদের ছাড়া টিমলিডারসহ আমার দলের যত প্লেয়ারদের পাবো সব কয়টার হাতে চুড়ি পরায় দেবো। একটা ডিজিটাল রাজাকার। আমাকে নিয়ে একটা কেউ দেখলাম না প্রতিবাদ করতে, তাদের ক্যারিয়ার হারানোর এত ভয়ে আর মাঠে না খেলতে পরার ভয়ে।

রাজ রিপা লেখেন, ‘মোস্তুফা কামাল রাজ’ খেলার মাঠে নিজের দলের জন্য ফাইট করে পুরুষত্বের পরিচয় দিয়ে জিতেছেন। আমিও জিতেছি আমার প্রতিবাদে। হেরে আমার দলের সততা ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ’ নিয়ে এটাই আমার লাস্ট পোস্ট। এখন সব দোষ আমার। আসল দোষীদের দোষ ঢাকার কৌশালটা ভালো ছিল। মা যেমন সন্তানকে আগলে রাখে আমিও তেমন আমার ‘‘Runnar Fastiest’’ দলকে ভালোবেসে আগলে রেখেছিলাম। যেটা আমার সবচেয়ে বড় ভুল।

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল) ২০২৩। মোট আটটি দলে ভাগ হয়ে বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীরা। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিয়েছেন ১৮ জন করে। এসব দলের নেতৃত্বে আছেন গিয়াস উদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী। গত ২৯ সেপ্টেম্বর একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে সাময়িক স্থগিত হয়ে যায় সেলিব্রেটি ক্রিকেট লিগ।