• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

সেদিন ছোট্ট রাসেলকেও নির্মমভাবে হত্যা করেছে : আবু মুছা


প্রকাশের সময় : ডিসেম্বর ১৮, ২০২১, ৭:৪৩ PM / ৩৪
সেদিন ছোট্ট রাসেলকেও নির্মমভাবে হত্যা করেছে : আবু মুছা

 

নিজস্ব প্রতিনিধি, নারায়ণগঞ্জ : দেশে স্বৈরাতন্ত্রে রুপান্তরিত করার জন্য হায়েনারা বঙ্গবন্ধুসহ তার পরিবারকে নির্মমভাবে হত্যা করেছিল। তারা শুধু জাতির পিতাকে হত্যা করেই ক্ষ্যান্ত হয়নি ছোট শিশু শেখ রাসেলকে ও নির্মমভাবে হত্যা করেছে। মহান বিজয় দিবস ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার আয়োজনে চিএাঙ্গন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে শেখ রাসেল মহানগর শাখার সভাপতি আবু মুছা এসব কথা বলেন।

খানপুর চিনড্রেন পার্ক মাঠে এ অনুষ্ঠানের আয়োজন হয়।

এসময় আবু মুছা আরো বলেন,বর্তমান প্রজন্মকে বঙ্গবন্ধুর সম্পর্কে জানতে হবে এবং শেখ রাসেলের জীবনী আলোচনা করতে হবে তাহলেই আজকের অনুষ্ঠান সার্থক হবে বলে আমি মনে করি।
শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর নারায়ণগঞ্জ জেলার সভাপতি দেলোয়ার হোসেন খান ওবায়েদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুজাহিদুর রহমান হেলো সরকার, সাধারন সম্পাদক লায়ন মোহাম্মাদ মজিবুর রহমান হাওলাদার, মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন টুলু,সামছুজ্জামান ভাষানী, ইকবাল হোসেন, স্বপন মন্ডল, সাধারন সম্পাদক জাকির হোসেন শাহীন,আশিক মাহমুদ,জপিকুল ইসলাম,শাওন,অভি আজিম প্রমূখ।

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১০:৪২পিএম/১৮.১২.২০২১ইং)