• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

সুবিধাবঞ্চিত শিশুদের পাশে ববিতা


প্রকাশের সময় : মার্চ ২৩, ২০১৮, ১২:১৬ PM / ৪৩
সুবিধাবঞ্চিত শিশুদের পাশে ববিতা

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : রাইটস অ্যান্ড সাইড ও ডিসট্র্যাস্ড চিলড্রেন নামের শিশু অধিকারভিত্তিক সংগঠনের আয়োজনে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য একটি কনসার্ট অনুষ্ঠিত হবে আজ ২৩ মার্চ শুক্রবার। এ কনসার্টে মঞ্চে থাকবেন চলচ্চিত্র অভিনেত্রী এবং প্রযোজক ববিতা।

বিকেল ৫টা থেকে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে কনসার্টটি শুরু হবে।

আয়োজক সূত্রে জানা গেছে, এখান থেকে প্রাপ্ত অর্থ সুবিধাবঞ্চিত শিশুদের কল্যাণে ব্যবহার করা হবে। কনসার্টটি উপভোগ করতে হলে টিকিট সংগ্রহ করতে হবে। যা অনুষ্ঠানস্থলে পাওয়া যাবে।

এ অনুষ্ঠানে আরও থাকবেন সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিন, হাসান, এসআই টুটুলসহ আরও কয়েকজন শিল্পী। গানের পাশাপাশি থাকছে দুটি নৃত্যদলের পরিবেশনাও।

ববিতা বেশ কয়েক বছর ধরে চলচ্চিত্রে অভিনয় কমিয়ে দিয়েছেন। ঢাকার বাড়িতে বাগান করা, পাখি পালন করেই বর্তমান সময় কাটে তার। ডিসট্র্যাস্ড চিলড্রেন অ্যান্ড ইনফ্যান্টস ইন্টারন্যাশনালের (ডিসিআই) শুভেচ্ছাদূত হিসেবে তিনি কাজ করছেন।

বাংলাদেশের প্রতিনিধি হয়ে সবচেয়ে বেশিবার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করেছেন ববিতা। তিনি ২৫০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। এর মধ্যে ‘বাদী থেকে বেগম’ (১৯৭৫), ‘নয়নমনি’ (১৯৭৬), ‘বসুন্ধরা’ (১৯৭৭), ‘রামের সুমতি’ (১৯৮৫) এবং ‘পোকামাকড়ের ঘর বসতি’ (১৯৯৬) ছবির জন্য সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি। ববিতা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি নারগিস আক্তারের ‘পুত্র এখন পয়সাওয়ালা’।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১২:১৩পিএম/২৩/৩/২০১৮ইং)