• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

সুইজারল্যান্ডে শেখ হাসিনা প্রতিরোধে গ্রীস বিএনপি’র যোগদান


প্রকাশের সময় : জানুয়ারী ১৯, ২০১৭, ১১:১৬ PM / ৪৯
সুইজারল্যান্ডে শেখ হাসিনা প্রতিরোধে গ্রীস বিএনপি’র যোগদান

 

এস.আলম. রাজীব, সুইজারল্যান্ড(জুরিখ) : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুইজারল্যান্ডে প্রতিহত করতে গ্রীস বিএনপির একটি প্রতিনিধি দল যোগদান করেছেন। এসময় জুরিখ বিমানবন্দরে তাদেরকে স্বাগত জানান সুইজারল্যান্ড বিএনপি’র নেতৃবৃন্দ। প্রতিনিধি দলে গ্রীস বিএনপির প্রথম নির্বাচিত সাবেক সভাপতি ও বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের কেন্দ্রীয় প্রবাসী উপদেষ্টা দেওয়ান আনোয়ার হোসেন, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী লিটন, সাবেক সভাপতি জুলহাস মিয়া, সাবেক সহ-সভাপতি মিয়া আহসান উল্লাহ বাদশাহ, সহ-সভাপতি ইসমাইল হোসেন রনি, সাবেক সাধারন সম্পাদক আমিমুল হক সুফি সহ অনেক নেতাকর্মী রয়েছেন।

%e0%a7%a8

এ প্রতিবেদকের সাথে আলাপকালে গ্রীস বিএনপির সাবেক সভাপতি ও বাংলাদেশ জাতীয়তাবাদী সাইবার ইউজার দলের কেন্দ্রীয় প্রবাসী উপদেষ্টা দেওয়ান আনোয়ার হোসেন বলেন, যেখানেই হাসিনা সেখানেই প্রতিরোধ। হাসিনা কে প্রতিরোধ করা হবে ঘোষণা দিয়ে তিনি বলেন হাজার হাজার নেতাকর্মীদের কে মিথ্যা মামলা দিয়ে কারাগারে রাখা হয়েছে। হত্যা, গুম, অত্যাচার নির্যাতন করে মানুষ হত্যা করা হচ্ছে। কথা বলা, মিছিল মিটিং করা তো দূরের কথা ঘরে, বাসা-বাড়িতে থাকতে পারছে না কেউই। সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে এই অবৈধ সরকার।

তিনি আরও বলেন, শেখ হাসিনার মুখোশ এবার আমরা বিশ্ববাসীর সামনে খুলে দেবো আর এরই অংশ হিসেবে গ্রীস বিএনপির প্রতিনিধি দল এখন সুইজারল্যান্ডে। আনোয়ার হোসেন এর নেতৃত্বে যোগদান করা প্রতিনিধি দলের অনেককেই ‘গো ব্যাক, গো ব্যাক হাসিনা, সে নো টু কিলার হাসিনা’ স্লোগান দিতে দেখা গেছে।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১১:০০পিএম/১৯/১/২০১৭ইং)