• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে তরুণীকে ধর্ষণ, ৯ দিন পর ঢাকা থেকে উদ্ধার


প্রকাশের সময় : জুলাই ৫, ২০১৯, ১০:২৮ PM / ৩১
সিদ্ধিরগঞ্জে তরুণীকে ধর্ষণ, ৯ দিন পর ঢাকা থেকে উদ্ধার

সিদ্ধিরগঞ্জ(নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জে গার্মেন্টসে চাকুরী দেওয়ার কথা বলে আদমজী ইপিজেডের সামনে থেকে ১৬ বছরের এক তরুণীকে অপহরণ করে ধর্ষণ ও দেহব্যবসায় বাধ্য করার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে রাজধানী ঢাকার মুগদা এলাকা থেকে ৯ দিন পর ভিকটিমকে উদ্ধারসহ ঘটনার প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
এ ঘটনায় রাতেই ভিকটিমের দুলাভাই বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। পরে শুক্রবার (৫ জুলাই) দুপুরে প্রধান আসামি হেলেনাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, গত ২৫ জুন সকাল ৭ টায় আদমজী ইপিজেডের সামনে থেকে গার্মেন্টসে চাকুরী দেওয়ার কথা বলে ফুসলিয়ে বাদীর শ্যালিকাকে অপহরণ করে নিয়ে যায় মামলার দুই নাম্বার আসামি মনির হোসেন জামাল। এর পর থেকে আর ওই তরুণী বাসায় ফিরেনি। মনিরকেও খোঁজে পাওয়া যায়নি। এ বিষয়ে ২৮ জুন সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। জিডির সূত্র ধরে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক শামীম আহমেদ গত বৃহস্পতিবার রাতে রাজধানী ঢাকার মুগদা থানার মদিনাবাগ এলাকার ৩৮/ক আবদুল জব্বারের বাড়ীর ভাড়াটিয়া হেলেনা বেগমের বাসা থেকে অপহৃত তরুণীকে উদ্ধার করেন। পরে উদ্ধারকৃত তরুণী পুলিশকে জানায়, তাকে অপহরণ করার পর হেলেনার বাসায় আটক রেখে প্রথমে মনির তাকে ধর্ষণ করে। পরে আরো কয়েক জন দফায় দফায় ধর্ষণ করে। হেলানা একজন দেহব্যবসায়ী। মনির তরুণীকে দেহব্যবসায়ী হেলেনার কাছে রেখে পতিতাবৃত্তিতে বাধ্য করিয়েছে।
এ ঘটনায় পিরোজপুর জেলার মঠবাড়ীয়া থানার উত্তর মিঠাখালী এলাকার বাবুল সরদারের স্ত্রী হেলেনা বেগম, বরগুনা জেলা সদরের নলটোনা ইউপি এলাকার ইউসুফের ছেলে মনির হোসেন জামাল এবং তাদের সহযোগী নানা কারফু, পনির, নাঈম, ইমন, মাজহারুল ও দেবাাশীষকে আসামি করে ওই তরুণীর ভগ্নিপতি বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম আহমেদ জানান, ভিকটিমকে অপহরণ করে ধর্ষণ ও পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। প্রধান আসামিকে গ্রেফতার করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে।

(ঢাকারনিউজ২৪.কম/কেএস/১০:২৯পিএম/৫/৭/২০১৯ইং)