• ঢাকা
  • সোমবার, ১৭ Jun ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

সিংড়ায় প্রতিবেশীর হামলায় গৃহবধু আহত


প্রকাশের সময় : মে ৮, ২০১৯, ৯:২৮ AM / ২৬
সিংড়ায় প্রতিবেশীর হামলায় গৃহবধু আহত

 

সিংড়া(নাটোর)প্রতিনিধি : সিংড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশীর হামলার শিকার হয়ে আহত হয়েছেন এক গৃহবধু। গৃহবধু তানজিলা(২৩) বর্তমান মুমুর্ষ অবস্থায় সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। নাটোরের সিংড়া উপজেলার ৩নং ইটালী ইউনিয়নের ধামাইজ গ্রামে আজ মঙ্গলবার সকালে এই ঘটনা ঘটে।
সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আজ দুপুরে চিকিৎসা নিতে আসা জখমী তানজিলার স্বামী রুস্তম আলী ও দেবর হারুনর রশিদের কাছ থেকে জানা যায়- প্রতিবেশী মিজানুর রহমানের ধানের খোলায় কয়েকটি গরু চড়িয়ে দিয়ে খোলা নষ্ট করার সন্দেহে তাঁর স্ত্রী আঙ্গুরী বেগম ও মেয়ে শিরিনা খাতুনের সাথে তানজিলার কথা কাটা কাটির এক পর্যায়ে মা মেয়ে দুজনই ক্ষিপ্ত হয়ে তানজিলাকে মারপিট করতে থাকে। এসময় ফাটা মা আঙ্গুরী ও মেয়ে শিরিন খাতুনের বাঁশের আঘাতে তানজিলার মাথা ও কপাল কেটে মারাত্মক জখম হয়। পরে স্থানীয় লোকজন এসে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আমিনুল ইসলাম বলেন-জখমীর মাথায় আঘাত লাগায় মাথা ও কপালের কয়েকটি স্থান কেটে গেছে। ৫ থেকে ৬ টি সেলাই দেওয়া হয়েছে। এ অবস্থায় রোগীকে ২-৩ দিন হাসপাতালে থাকতে হবে।

এ বেপারে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে মিজানুরের মেয়ে শিরিনা খাতুন বলেন- ঘটনার সময় তানজিলার স্বামী রুস্তমই প্রথমে আমার মাকে অকাট্য ভাষায় গালিগালাজ করে এবং মাকে বাঁশের কুঞ্চি দিয়ে আঘাত করে । পরে আমি ঘটনাস্থালে গিয়ে মাকে উদ্ধার করতে গেলে রুস্তম আমাকেও আঘাত করে। আমরা মা মেয়ে দুজনই আহত হই। রুস্তুমের এলো পাথারি আঘাতেই তাঁর স্ত্রী তানজিলা জখম হয়।
(ঢাকারনিউজ২৪.কম/কেএস/০৯:০২৭এএম/৮/৫/২০১৯ইং)