• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

সাহায্য নিতে অমিতাভের বাড়িতে ভক্তের হানা


প্রকাশের সময় : মার্চ ১১, ২০১৭, ৯:৫৯ PM / ৩৯
সাহায্য নিতে অমিতাভের বাড়িতে ভক্তের হানা

 

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : তারকাদের এক ঝলক দেখা পেতে মুখিয়ে থাকবেন ভক্তরা, এটাই স্বাভাবিক। আর সে যদি হয় অমিতাভ বচ্চনের মত বড়মাপের তারকা, তাহলে তো কথাই নেই। কিন্তু তাই বলে জোর করে বাড়িতে ঢুকে যাবেন ভক্ত- এটিও মেনে নেয়া যায় না। সম্প্রতি এমনই ঘটেছে অমিতাভ বচ্চনের বাড়ি ‘জলসা’তে।

উত্তরপ্রদেশ থেকে আসা এক ভক্ত জোর করে ঢুকে পড়েছিল বিগ বি-র বাড়িতে। ১৯ বছরের সেই ভক্তের নাম রেহমান খান। সে দাবি করে, সে উত্তরপ্রদেশ থেকে মুম্বাই এসেছে তার অসুস্থ বোনের চিকিৎসার জন্যে। এবং তার আর্থিক সাহায্যের প্রয়োজন। এ কারণে তিনি বচ্চন বাড়িতে হানা দিয়েছেন।

জোড় করে বচ্চন বাড়িতে ঢুকে পড়ার দায়ে পুলিশ আটক করে সেই ব্যক্তিকে। কিন্তু ওই তরুণ মুম্বাই পুলিশকে জানায়, সে শুনেছে অমিতাভ বচ্চন বহু দুঃস্থদের অর্থ দিয়ে সাহায্য করেন। কিন্তু তারকার নিরাপত্তারক্ষীরা তাকে বাংলোর ভেতর ঢুকতে দেয়নি। উলটো পুলিশে খবর দিয়েছে।

রেহমান আরও জানায়, সে আগে একাধিকবার নানা ভাবে তারকার সঙ্গে দেখা করার চেষ্টা করেছে। কিন্তু কোনওভাবেই সেটা সম্ভব হয়নি। তাই এবার চূড়ান্ত পদক্ষেপ নিতে সে বাধ্য হয়।

এদিকে একথা স্বীকার করে নিয়েছেন মুম্বাই থানার সিনিয়র ইন্সপেক্টর সুনীল গোসালকারও। তিনি জানিয়েছেন, ওই তরুণের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৪৪৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে। তবে এই বিষয়ে অমিতাভ বচ্চনের কোন মন্তব্য পাওয়া যায় নি।

সূত্র- বলিউড লাইফ

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:৫৮পিএম/১১/৩/২০১৭ইং)