• ঢাকা
  • রবিবার, ১৬ Jun ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ, ভাঙছে এই পরিবার


প্রকাশের সময় : জানুয়ারী ২৭, ২০১৯, ১:৩২ PM / ২৫
সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ, ভাঙছে এই পরিবার

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : সাজিদ খানের বিরুদ্ধে একের পর এক যৌন হেনস্তার অভিযোগ আসতেই বন্ধ হয়ে গিয়েছে ‘হাউজফুল ফোর’র শুটিং। ছবিটি থেকে ব্যাক আউট করেছেন অক্ষয় কুমার সহ অন্যান্য অভিনেতা অভিনেত্রীরা।

এমনকি ছবিতে একটি চরিত্রে ছিলেন নানা পাটেকরও। তার বিরুদ্ধে অভিনেত্রী তনুশ্রী দত্ত যৌন হেনস্তার অভিযোগ আনতেই নানা পাটেকরও এই ছবি থেকে সরে দাঁড়ান। ছবি বন্ধ হয়ে যেতেই ভেঙে পড়েছিলেন সাজিদের বোন ফারাহ।

কলকাতা২৪ পত্রিকার খবরে বলা হয়, ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ ছাড়াও আরও এক ভাইয়ের সঙ্গে সম্পর্কে চিড় ধরা নিয়ে মানসিক অবসাদে ভুগছেন ফারাহ। জানা গিয়েছে, সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আসতেই ফারহানের সঙ্গে সম্পর্কে চিড় ধরেছে ফারহার।

সাজিদ খানকে ফিল্ম সংস্থা থেকে এক বছরের জন্য ব্যান করার পর প্রযোজকের পরিবারের সকলেই ভেঙে পড়েছিলেন। সেই সময় নাকি তাদের পাশে এসে দাঁড়াননি ফারহান। বরং নিজের দ্বিতীয় বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত ছিলেন।

ফারহা খানের পরিবারের সদস্য এ কথা দাবি করেছেন। সে এও বলেছে, ‘ফারহান এবং শিবানীর বিয়েতে ফারহা খান কোনও মতেই যাবে না। বিপদের সময় ফারহান পাশে না থেকে বুঝিয়ে দিয়েছে যে তার বিয়েতে ফারহা কিংবা সাজিদ না থাকলেও চলবে।’
(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১:৩০পিএম/২৭/১/২০১৯ইং)