• ঢাকা
  • রবিবার, ১৬ Jun ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

সংবিধানের বাইরে কিছু মেনে নেয়ার প্রশ্নই ওঠে না : ১৪ দল


প্রকাশের সময় : অক্টোবর ৩১, ২০১৮, ৯:৩৯ PM / ৪১
সংবিধানের বাইরে কিছু মেনে নেয়ার প্রশ্নই ওঠে না : ১৪ দল

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা : আগামী জাতীয় নির্বাচনে বিজয় ছাড়া কোন বিকল্প নেই বলে জানিয়েছে ১৪ দলীয় জোটের নেতারা। তারা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। আর আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। সংবিধানের বাইরের কিছু মেনে নেবে না ১৪ দল। আজ মতিঝিল টিএন্ডটি কলোনি মাঠে আয়োজিত জনসভায় তারা এসব মন্তব্য করেন। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশের ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন। প্রধান অতিথি ছিলেন ১৪ দলীয় জোটের সমন্বয়ক মোহাম্মদ নাসিম।

মূল বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উদার গণতন্ত্র বিশ্বাস করেন বলেই এত মিথ্যাচারের পরেও চক্রান্তের বিরুদ্ধে দাঁড়িয়ে তিনি সাহস করে সংলাপে ডেকেছেন। যেহেতু নেত্রী ডেকেছেন তাই সংলাপ হবেই। তবে ১৪ দলের পক্ষ থেকে বলতে চাই, আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। সংবিধানের বাইরে কেউ যেতে পারবে না। ইউরোপে, আমেরিকায়, মালয়েশিয়ায় যেভাবে নির্বাচন হয় সে অনুযায়ী বর্তমান সরকারের প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে। এর কোন বিকল্প নেই। এর কোন বিকল্প হবে না।

মোহাম্মদ নাসিম আরও বলেন, ১৪ দলের পক্ষ থেকে বলতে চাই-আলাচনা করবেন। তবে সংবিধানের বাইরে আলোচনা করে কোন লাভ হবে না। আমরা শান্তি চাই। বাংলার জনগণ শান্তি চায়। উন্নয়ন চায়। শেখ হাসিনার দরজা সব সময় খোলা ছিলো, এখনও আছে। কিন্তু ১৪ দল সংবিধানের বাইরে কিছু মেনে নেবে না। মেনে নেয়ার প্রশ্নই ওঠে না। বাংলার জনগণও মেনে নেবে না।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৯:৪০পিএম/৩১/১০/২০১৮ইং)