• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

শ্যাম্পুর বোতলে ক্যামেরা লাগিয়ে ৩৪ নারীর গোসলের ভিডিও!


প্রকাশের সময় : অগাস্ট ১১, ২০১৮, ১০:২৫ PM / ৩১
শ্যাম্পুর বোতলে ক্যামেরা লাগিয়ে ৩৪ নারীর গোসলের ভিডিও!

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : শ্যাম্পুর বোতলে গোপন ক্যামেরা লাগিয়ে নিউজিল্যান্ডের এক নাগরিক তার গেস্ট হাউসে বেড়াতে আসা ৩৪ নারীর গোসলের দৃশ্য ধারণ করেছেন। পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করলে তিনি অপকর্মের কথা স্বীকার করেন।

বিবিসির খবরে জানানো হয়, ওই ব্যক্তি নিউজিল্যান্ডের নর্থ আইল্যান্ডের হকস বে এলাকার বাসিন্দা। ২০১৭ সালের ডিসেম্বর থেকে ২০১৮ সালের ফেব্রুয়ারি মাস পর্যন্ত ২১৯টি ভিডিও ধারণ করেছিলেন অভিযুক্ত ব্যক্তি। গোপন ক্যামেরায় ধারণ করা ওইসব ভিডিও একটি পর্নো সাইটে আপলোডও করেছিলেন তিনি। স্ত্রীর নিরাপত্তার স্বার্থে তার নাম প্রকাশ করেনি কর্তৃপক্ষ। ওই ব্যক্তিকে গ্রেফতারের পর নিউজিল্যান্ড পুলিশ ওই ভিডিওগুলো পর্নো সাইট থেকে মুছে ফেলেছে।

ভুক্তভোগী নারীদের অধিকাংশের বয়স ৩০ বছরের নিচে। কিছু কিছু ভিডিওতে নারীদের মুখও দেখা গেছে। তবে শ্যাম্পুর যে বোতলগুলোতে গোপন ক্যামেরা লাগানো হয়েছিল, সেগুলো বাড়িতে বানানো হয়েছিল নাকি কেনা হয়েছিল, তা জানা যায়নি।

ভুক্তভোগী নারীরা এক বিবৃতিতে জানান, ওই ব্যক্তির এমন আচরণে তারা স্তম্ভিত, লজ্জিত ও ক্ষুব্ধ।

আদালত সূত্রে জানা গেছে, গেস্ট হাউসে থাকা কোনো নারী বাথরুমে ঢোকার পর রিমোট কন্ট্রোলের মাধ্যমে শ্যাম্পুর বোতলে থাকা ক্যামেরা চালু করতেন ওই ব্যক্তি। পরে শ্যাম্পুর বোতল সরিয়ে নিয়ে তিনি ভিডিওগুলো কম্পিউটারে রেখে দিতেন।

চলতি বছরের অক্টোবরে ওই ব্যক্তির বিরুদ্ধে রায় ঘোষণা করা হবে এবং তার ১৪ বছরের কারাদণ্ড হতে পারে।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১০:২২পিএম/১১/৮/২০১৮ইং)