• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০২ অপরাহ্ন

শেখ হাসিনা আমাকে বেছে নিয়েছেন : গোলাম দস্তগীর গাজী


প্রকাশের সময় : নভেম্বর ১৩, ২০১৯, ৭:৪৩ PM / ৩৮
শেখ হাসিনা আমাকে বেছে নিয়েছেন : গোলাম দস্তগীর গাজী

মো. পন্ডিত হোসেন, নারায়ণগঞ্জ : পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী(বীর প্রতীক) বলেছেন- ‘কঠিন কাজ তাড়াতাড়ি করি না বলে শেখ হাসিনা আমাকে বেছে নিয়েছেন। আমি ধীরগ‌তিতে চলি। নারায়ণগঞ্জ প্রাচ্যের ডান্ডি। নিতাইগঞ্জ ব্যবসায়ী এলাকা।’  বুধবার ১৩ নভেম্বর দুপুরে নিতাইগঞ্জে যমুনা ব্যাংক এর ১৩৫তম শাখার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য তিনি এসব কথা বলেন।

যমুনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াস উদ্দিন আহমেদের (সিইও) সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী(বীর প্রতীক)।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভী, যমুনা বাঙ্ক ফাউন্ডেশন ও নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির, শ্রমিক নেতা আলহাজ্ব পলাশ, আটা ময়দা মালিক সমিতির সভাপতি আলহাজ্ব জসীমউদ্দীন, বিশিষ্ট বেবসায়ী সোহাগ প্রমুখ। আরও উপস্থিত ছিলেন অন্য শাখার প্রধানগণ কর্মকর্তা কর্মচারীসহ স্থানীয় গন্যমান ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক গ্রাহক।

 

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/৭:৩৯পিএম/১৩/১১/২০১৯ইং)