• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

শুটিং সেটে আহত চিত্রনায়ক সিয়াম


প্রকাশের সময় : জুন ২৮, ২০১৯, ৬:২৪ AM / ৩৪
শুটিং সেটে আহত চিত্রনায়ক সিয়াম

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : ‘শান’ সিনেমার দ্বিতীয় লটের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন চিত্র নায়ক সিয়াম। বেশ ভালোই চলছিলো শুটিং। বুধবার এই ছবির শুটিং করতে গিয়ে আহত হয়েছেন সিয়াম। জানা গেছে, সাভারে ছবিটির অ্যাকশন দৃশ্যে মারামারি করতে গিয়ে ঘাড়ের ডান পাশে আঘাত পান।

প্রথমে এই আঘাতকে তেমন পাত্তা দেননি সিয়াম। তবে ব্যথা বেড়ে গেলে, সেটের অন্যদের সঙ্গে শেয়ার করেন বিষয়টি।

সিয়াম বলেন, ‘গতকাল দুপুর বেলা শুটিং এর সময় আঘাতটা লাগে। আমার ভুল হয়েছে সঙ্গে সঙ্গে কাউকে না বলে। পরে ব্যাথাটা বেড়ে যায়। কাউকে বলতে চাইনি কারণ শুটিংটা বন্ধ হয়ে যেতো।

রাতে সাড়ে ৩টায় বাসায় ফিরে দেখি আমার ডান ঘাড়ে প্রচুর ব্যথা। বাসায় আসার পর আর ঘাড় নাড়াতে পারছি না। আপাতত বিশ্রামে আছি। ’

গত বছরের ঈদে ‘পোড়ামন ২’ এবং এরপর ‘দহন’ ছবির মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রি পায় নতুন এক জুটি সিয়াম আহমেদ ও পূজা চেরিকে। এই জুটিরই নতুন ছবি ‘শান’। ছবিটির গল্প লিখেছেন আজাদ খান।

এই ছবিটিতে ছবিতে আরও অভিনয় করছেন অরুণা বিশ্বাস, চম্পা, ডন, তাসকিন প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া। গত ২৬ শে মে এ ছবির শুটিং শুরু হয়। নারায়ণগঞ্জসহ ঢাকার আশে পাশেই ছবিটির শুটি হচ্ছেন। এখন শুটিং হচ্ছে সাভারে। ছবির চিত্রগ্রাহক হিসেবে কাজ করছেন সাইফুল শাহীন।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৬:২৪এএম/২৮/৬/২০১৯ইং)