• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

শুটিং এ আহত হয়ে বিশ্রামে মিশা সওদাগর


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২, ২০১৮, ১:৪০ PM / ৭৮
শুটিং এ আহত হয়ে বিশ্রামে মিশা সওদাগর

ঢাকারনিউজ২৪.কম, ঢাকা :  জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা মিশা সওদাগর সম্প্রতি একটি ছবির শুটিং করতে গিয়ে ডান পায়ে আঘাত পান। এরপর চিকিৎসকের শরণাপন্ন হন। তখন তাকে জানানো হয়, লিগামেন্টে আঘাত পেয়েছেন তিনি।

এ কারণে চিকিৎসকের পরামর্শে ১৫ দিনের বিশ্রামে থাকতে হবে জনপ্রিয় এ অভিনেতাকে। বন্ধ রাখতে হবে সব ধরনের শুটিং।

এ বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট মিশা লিখেছেন, ‘রিপোর্ট দেখে ডা. বললেন, ‘টু উইক্স রেস্ট!’ আর উনি বললেন, ‘আমার জন্য এই নিউজটাই বেস্ট। নেচার আর নারীর কাছে আমরা পরাজিত। পৃথিবীর সব মানুষ ভালো থাকুক।’

মিশা জানান, দুই বছর আগে ২০১৬ সালে ‘মিসড কল’ ছবির শুটিং করতে গিয়ে প্রথম একই স্থানে আঘাত পান তিনি। এরপর কথা ছিল পরবর্তী মাসে অপারেশন হবে। কিন্তু নানান কারণে আর করা হয়নি। তবে এবার দ্রুতই তাকে অপারেশন করতে হবে।

এরপর বলেন, ‘আগামী মাসে ডান পায়ে সার্জারি হবে। বাধ্য হয়েই দুটি সিনেমার শুটিংয়ের তারিখ পিছিয়ে দিয়েছি। সবার কাছে দোয়া চাই, যাতে দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরতে পারি।’

ঘটনার পর ৩১ আগস্ট মিশা সওদাগরকে তার উত্তরার বাসায় দেখতে গিয়েছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন ও নৃত্য পরিচালক মাসুম বাবুল।

গত ঈদে মুক্তি পাওয়া তিনটি ছবিতেই অভিনয় করেছেন মিশা সওদাগর। এগুলোর মধ্যে ‘ক্যাপ্টেন খান’ ছবির জন্য আলাদা করে দর্শকদের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছেন।

মিশা বর্তমানে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির দায়িত্ব পালন করছেন। অভিনয় জীবেন শতাধিক ছবিতে কাজ করে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ নানা সম্মাননা।

(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১:০৭পিএম/২/৯/২০১৮ইং)