• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

শিক্ষাই পারে ভাগ্যের পরিবর্তন করতে : খোরশেদ


প্রকাশের সময় : অক্টোবর ১৬, ২০১৮, ২:১৪ PM / ৪৪
শিক্ষাই পারে ভাগ্যের পরিবর্তন করতে : খোরশেদ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : আজ মংগলবার ১৬ অক্টোবর সকালে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের রিচিং আউট অব স্কুল চিলড্রেন (রস্ক) ফেইজ-২ প্রকল্পের আরবান স্লাম আনন্দ স্কুলের গলাচিপা ও মাসদাইর দুইটি স্কুলের ৩৩০ জন শিক্ষার্থীদের মাঝে পোশাক ও শিক্ষা ভাতা বিতরন করা হয়েছে।

শিক্ষার্থীদের বই বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের সহধর্মীনি আফরোজা খন্দকার লুনা। এসময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক শাহবুদ্দিন খন্দকার, সামসুল হক খন্দাকর, আমান উল্লাহ আমন, শিক্ষানুরাগী আবুল কালাম আজাদ, মজিবর রহমান সরকার,মাসদাইর আরবান স্লাম আনন্দ স্কুলের গভর্নিং বডি সভাপতি সাইফুর রহমান প্রধান ও গলাচিপা আরবান স্লাম আনন্দ স্কুলের গভর্নিং বডি সভাপতি শওকত খন্দকার, প্রমুখ।

প্রতিজন ছাত্র/ছাত্রীকে ১৮০০ টাকা নগদ শিক্ষা ভাতা ও ৮০০ টাকা স্কুল ড্রেস বাবদ ৩৩০ জনকে ৮ লক্ষ ৫৬ টাকা সোনালী ব্যাংক কতৃপক্ষের তত্বাবধানে বিতরণ করা হয়।

ভাতা বিতরণ শেষে মোবাইলের মাধ্যমে শহরের বাইরে অবস্থানরত ১৩নং ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ উপস্থিত অভিভাবক ও ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা জাতির মেরুদণ্ড। শিক্ষা ব্যাতীত ভাগ্য পরিবর্তন সম্ভব নয়। তাই সন্তানদের নিয়মিত স্কুলে পাঠাতে হবে। আমি বিভিন্ন কারনে এলাকার বাইরে অবস্থান করলেও আমার মন প্রাণ আপনাদের মাঝেই আছে। সন্তানের শিক্ষা ও নাগরিক সেবার জন্য আমি সার্বক্ষণিক আপনাদের পাশে আছি ইনশাআল্লাহ।

(ঢাকারনিউজ২৪.কম/এসডিপি/১:৫৫পিএম/১৬/১০/২০১৮ইং)