• ঢাকা
  • রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

শিক্ষক রত্ন পদকে ভূষিত হলেন মোঃ আনোয়ার হোসেন


প্রকাশের সময় : জুলাই ১৭, ২০১৯, ৯:৩৯ PM / ৫৮
শিক্ষক রত্ন পদকে ভূষিত হলেন মোঃ আনোয়ার হোসেন

নিজস্ব প্রতিনিধি : শিক্ষক রত্ন পদকে ভুষিত হলেন ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন। হিউম্যান রিসোর্স এন্ড হেলথ ফাউন্ডেশনের ১০ বছর পুরতি উৎসব উপলক্ষে গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।বিভিন্ন ক্যাটাগরিতে ১০ জন গুনীব্যক্তিকে এ সংবর্ধনা প্রধান করা হয়।
শিক্ষকতা পেশায় বিশেষ অবদান রাখায় নারায়নগঞ্জ জেলা থেকে ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন কে মনোনীত করা হয়।
১৪ জুলাই বিকেলে তোপখানা রোডস্থ শিশু কল্যান পরিষদ মিলনায়তন হলে এ গুনীজন সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।সংগঠনের সভাপতি ড.শাহজাহানের সভাপতিত্বে গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের বিচারপতি আবদুল্লাহ আল মামুন।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের যুগ্ন সচিব ড.শহিদ মোতাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড.সাগর শামস। এছাড়াও উপস্থিত ছিলেন বংগবন্ধু এ আই পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ তাজুল ইসলাম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আনোয়ার হোসেন অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রধান অতিথি সুপ্রিম কোর্টের বিচারপতি আবদুল্লাহ আল মামুনের হাত থেকে শিক্ষক রত্ন পদক ২০১৯ ক্রেস্ট ও সনদপত্র গ্রহন করেন।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/৯:৪০পিএম/১৭/৭/২০১৯ইং)