• ঢাকা
  • শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

শাহরুখকন্যা সুহানাকে সঙ্গে পেতে চান অনিলপুত্র


প্রকাশের সময় : জানুয়ারী ১, ২০১৯, ১১:৩৪ AM / ৩২
শাহরুখকন্যা সুহানাকে সঙ্গে পেতে চান অনিলপুত্র

ঢাকারনিউজ২৪.কম, ডেস্ক : বলিউডে ২০১৮ সালটা বোধ হয় স্টার-কিডদের জন্যই বরাদ্দ ছিল। শ্রীদেবীকন্যা জাহ্নবী থেকে শুরু করে সইফকন্যা সারা আলি খান এ সালেই এন্ট্রি নিয়েছেন বলি-ইন্ডাস্ট্রিতে। জোর গুঞ্জন চলছে শাহরুখকন্যা সুহানা খানও নাকি খুব শিগগিরই পা রাখবেন বড় পর্দায়।

তবে বড়পর্দায় আত্মপ্রকাশের আগেই সুহানার সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করলেন আর এক সেলেব-সন্তান। সম্প্রতি কারান জোহরের ‘কফি উইথ কারান’ শো’তে আসেন অনিলপুত্র হর্ষবর্ধন কাপুর। সেখানে কারান তাকে প্রশ্ন করেন, রাম-লীলায় তুমি যদি রাম হও তাহলে লীলা হিসেবে কাকে দেখতে চাইবে? হর্ষবর্ধন সময় না নিয়ে চটপট জবাব দেন, সুহানা খানকে।
হর্ষবর্ধন কাপুর ইন্ডাস্ট্রিতে নিজের ডেবিউ করে ফেলেছেন ইতোমধ্যেই। বলিউডে হর্ষবর্ধনের অভিষেক হয় ‘মির্জা’ ছবি দিয়ে। এরপর গত ১ জুন মুক্তি পেয়েছে তার দ্বিতীয় ছবি ‘ভাবেশ যোশি সুপার হিরো’। ছবিটি দিয়ে চলচ্চিত্র সমালোচকদের দৃষ্টি কেড়েছেন তিনি। কিন্তু বক্সঅফিসে তেমন কোনো ছাপ ফেলতে পারেননি।

suhana-2

এদিকে কিছুদিন আগেই উইলিয়ম শেক্সপিয়রের বিখ্যাত নাটক ‘রোমিও-জুলিয়েট’-এ জুলিয়েটের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল সুহানাকে। বরাবরই থিয়েটারের প্রতি বিশেষ আগ্রহ প্রকাশ করেছেন শাহরুখ। আর তাই মেয়েকে এরকম একটা ক্লাসিক নাটকের, ক্লাসিক চরিত্রে মঞ্চে অভিনয় করতে দেখে আবেগে বিহ্বল হয়ে গিয়েছিলেন তিনি। শাহরুখ নিজে টুইট করে অভিনন্দন জানিয়েছিলেন সুহানা এবং নাটকের দলের সমস্ত সদস্যদেরকে।

অন্যদিকে, সুহানা বলি-ডেবিউ নিয়ে শাহরুখকে আগেই বলতে শোনা গেছে, ‘আমার সন্তানদের সম্পূর্ণ স্বাধীনতা রয়েছে তাদের পেশা নির্বাচনের ক্ষেত্রে। তবে আমি আমার ছেলেমেয়েকে বলেছি- আগে পড়াশোনা, তারপর যা খুশি। আমার মনে হয়, যেকোনো ক্ষেত্রে শিক্ষাটা খুব জরুরি, আর তা শুধু ডিগ্রি পাওয়ার জন্য নয়, সঠিক জ্ঞানের জন্য। স্কুল থেকে কলেজ, কলেজ থেকে উচ্চশিক্ষা শেষ করে, অনেক সময় পড়ে থাকবে পেশা নির্বাচণের জন্য।’
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:৩৭এএম/১/১/২০১৯ইং)