• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

শামীম ওসমান শিক্ষার মানোন্নয়নে বিপ্লব ঘটিয়েছেন : এম এ মান্নান


প্রকাশের সময় : ডিসেম্বর ২৯, ২০১৯, ১২:৩৪ AM / ৩২
শামীম ওসমান শিক্ষার মানোন্নয়নে বিপ্লব ঘটিয়েছেন : এম এ মান্নান

ফতুল্লা সাংবাদদাতা : ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও মুসলিমনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি এম এ মান্নান বলেছেন, নারায়ণগঞ্জ-৪ আসনের মাননীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান শুধু দক্ষ রাজনৈতিক সংগঠক নয়, একজন স্বনামধন্য শিক্ষনুরাগী। তিনি নারায়ণগঞ্জের শিক্ষার মান উন্নয়নে বিপ্লব ঘটিয়েছেন। তিনি নারায়ণগঞ্জ সরকারী তোলারাম কলেজকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তরসহ তার নির্বাচনী এলাকার বিভিন্ন বিদ্যালয়ের নতুন নির্মাণ ও সরকারী এমপিও ভুক্তকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তিনি বিশ্বাস করেন শিক্ষিত জাতি পারে সমৃদ্ধশালী দেশ উপহার দিতে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়তে হলে শিক্ষার কোন বিকল্প নেই। ফতুল্লার মসুলিমনগর চাইল্ড কেয়ার একাডেমীর শিক্ষার্থীদের পরীক্ষার ফলাফল ও কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার ২৮ ডিসেম্বর সকাল ১০টায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

তিনি আরো বলেন- সন্তান আপনার, শিক্ষার জন্য খরচ যোগাবে সরকার। টাকার অভাবে কোন শিক্ষার্থীর যেন লেখাপড়া বন্ধ না হয় সেদিকে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে। অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আমি এলাকার বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের সাথে জড়িত আছি। আপনাদের যেকোন প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করবেন। আমি আপনাদের পাশে ছিলাম, আছি, থাকবো।

প্রতিষ্ঠানের সভাপতি মোঃ শামীম আহমেদের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, পরিচালক আনোয়ার হোসেন, মিজানুর রহমান আরিফ, মুরাদ হোসেন খান, মোঃ আক্তার হোসেন, মাসুদ পারভেজ সুজন, মোঃ মহিউদ্দীন, মোঃ সালাউদ্দীন, সমাজসেবক এম এ মতিন, আবু বক্কর, মোঃ বিল্লাল হোসেন, অধ্যক্ষ এম এস আলম। পরিচালনায় ছিলেন, ময়মুনা মুন্নি ও আঁখি।
(ঢাকারনিউজ২৪.কম/আরএম/১১:৩৪পিএম/২৯/১২/২০১৯ইং)